শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮০০ ছাড়িয়েছে, মোট সুস্থ ৫৮৪ জন

সোমবার, ১৩ জুলাই ২০২০ | ১০:০৭ পূর্বাহ্ণ | 105 বার

শরীয়তপুরে নতুন করে আরো ৩৪ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৮০১ জন। এ পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা ৬ জন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১৬, নড়িয়ায় ০৩, ভেদরগঞ্জে ০৫ ও ডামুড্যা উপজেলায় ০৫ জনসহ জেলায় মোট সুস্থ হয়েছে ৫৮৪ জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ২১১ জন।

এ পর্যন্ত জেলায় মোট সন্দেহভাজন নমুনা সংগৃহীত হয়েেছ ৫ হাজার ৮৬০ টি এবং ২৪ ঘন্টায় আরো ৯৫ জনের নমুনা পরীক্ষার ফলাফলসহ এ পর্যন্ত ফলাফল হাতে এসেছে মোট ৫ হাজার ৭৬৯ জনের। ১২ জুলাই রবিবার শরীয়তপুর জেলা করোনা কন্ট্রোল রুমের (রোগ নিয়ন্ত্রণ) ও ফোকাল পার্সন মেডিকেল অফিসার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়গুলো নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্ত রোগীদরে মধ্যে সদর উপজেলায় ১২, জাজিরায় ১২, নড়িয়ায় ০৩, ভেদরগঞ্জে ০১, ডামুড্যায় ০২ ও গোসাইরহাট উপজেলায় ০৪ জনসহ জেলায় কোভডি-১৯ পজিটিভ মোট ৩৪ জন।

১২ জুলাই পর্যন্ত উপজেলা ভিত্তিক মোট শনাক্তের সংখ্যা- সদর উপজেলায় মোট আক্রান্ত ২৬৮ জন ও সুস্থ ১৯৯ জন। জাজিরা উপজেলায় মোট আক্রান্ত ১১১ জন, সুস্থ ৬৫ জন ও মৃত ১ জন। নড়িয়া উপজেলায় মোট আক্রান্ত ১২২ জন, সুস্থ ১০০ জন ও মৃত ৩ জন। ভেদরগঞ্জ উপজেলায় মোট আক্রান্ত ১০৭ জন, সুস্থ ৯১ জন ও মৃত্যু ১ জন। ডামুড্যা উপজেলায় মোট আক্রান্ত ৭১ জন, সুস্থ ৬০ জন ও মৃত ১ জন। গোসাইরহাট উপজেলায় মোট আক্রান্ত ১২২ জন, সুস্থ ৬৯ জন।


সর্বশেষ  
জনপ্রিয়