বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা

বুধবার, ১৭ মার্চ ২০২১ | ১২:১৫ অপরাহ্ণ | 256 বার

শরীয়তপুর জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা

শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ১৬ মার্চ মঙ্গলবার বেলা ১১ টায় জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাখাওয়াত হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আইন শৃঙ্খলা কমিটির সভাপতি জেলা প্রশাসক মো. পারভেজ হাসান।

এ সময় সকল উপজেলা নির্বাহী অফিসারদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, যে এলাকায় আইন শৃঙ্খলা পরিপন্থী ঘটনা ঘটবে সেই ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য, ইউপি সদস্য, চোকিদার, দফাদার, জনপ্রতিনিধিদের ও গণ্যমান্যদের উপস্থিতিতে আইন শৃঙ্খলা সভা করলে ফলপ্রসূ হবে। ইউপি সচিবদের গ্রাম্য আদালত সম্পর্কে প্রশিক্ষিত করার জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করতে হবে। তাহলে মানুষ এর সুফল ভোগ করবে।

সহ-সভাপতির বক্তব্যে পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান বলেন, শরীয়তপুরের আইন শৃঙ্খলার পরিস্থিতি অন্যান্য জেলার চাইতে ভালো। জেলায় চুরির প্রবনতা কিছুটা বেড়েছে। ধর্ষণের ঘটনা অপ্রাপ্ত বয়স্কদের মধ্যে বেশী হচ্ছে। প্রেমের সম্পর্ক ও বিয়ের প্রলোভনেই এই ধর্ষণ ঘটে। ডাকাতি ও এসিড সন্ত্রাসের ঘটনা তেমন ঘটছে না। যে কোন সমস্যা মোকাবেলায় পুলিশ সচেতন রয়েছে।

এই সময় এনএসআই উপ-পরিচালক, সকল উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, চিকিৎসক, শিক্ষা অফিসার, মুক্তিযোদ্ধাসহ সকল সরকারী দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


সর্বশেষ  
জনপ্রিয়