রবিবার, ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাদেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করেনা : উপমন্ত্রী এনামুল হক শামীম

শনিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২১ | ১০:১৭ পূর্বাহ্ণ | 91 বার

বাংলাদেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করেনা : উপমন্ত্রী এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি একটি ব্যর্থ বিরোধী রাজনৈতিক দল। তারা নির্বাচনে ব্যার্থ, আন্দোলনেও ব্যর্থ। নিজেদের ব্যর্থতা ঢাকতেই এখন আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করে সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করার চেষ্টা চালাচ্ছে। কিন্তু বাংলাদেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করেনা। কারন বাংলাদেশের মানুষ জানে বিএনপি ধোকাবাজীর রাজনীতি করে।

শুক্রবার (৫ ফেব্রæয়ারী) সকাল ১০ টায় শরীয়তপুরের নড়িয়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে নড়িয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় উপমন্ত্রী আরও বলেন, বাংলাদেশের মানুষ জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রশ্নে ঐক্যবদ্ধ আছে। তাই বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। কোন ষড়যন্ত্র করে এই অগ্রযাত্রাকে থামানো যাবেনা।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী আঃ ওহাব বেপারী, নড়িয়া পৌরসভার নব নির্বাচিত মেয়র এ্যাড. মো. আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, উপজেলা যুবলীগের আহবায়ক নাসির সরদার, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার আকন ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুজ্জামান বিপ্লব প্রমুখ।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়