শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন

সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ | ৮:৫৫ পূর্বাহ্ণ | 289 বার

শরীয়তপুর জেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন

শরীয়তপুরে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। শনিবার সকাল থেকে সর্বত্র আনন্দ-উদ্দীপনায় শিশু-কিশোরসহ সব বয়সীরা হাতে লাল-সবুজের পতাকা নিয়ে জয়বাংলা ও বিজয় দিবসের শ্লোগানে সমবেত হয়।
শনিবার সকাল সাড়ে ৭টায় শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেয়ার মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। শরীয়তপুর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, তার সহযোগী অঙ্গ সংগঠন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ এলাকাবাসী শহীদ মিনারে ফুল দিতে আসে। স্বাধীনতা যুদ্ধে শহীদদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।
পরে সকাল সাড়ে ৮ টার দিকে শরীয়তপুর জেলা প্রশাসনের আয়োজনে শরীয়তপুর স্টেডিয়ামে শিশু কিশোর সমাবেশ ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। সেখানে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার। পরে এতে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা শারীরিক কসরত প্রদর্শন করে।
অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. জিয়াউর রহমান, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা নুরুল আমিন কোতোয়াল, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আবুল কালাম আজাদ, জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. ইদ্রিস, জেলা সমাজসেবা অফিসার মো. কামাল হোসেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র কেন্দ্রীয় সভাপতি ও দৈনিক রুদ্রবার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক শহীদুল ইসলাম পাইলট, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার এমএ ছাত্তার খানসহ মুক্তিযোদ্ধা ও সমাজের বিভিন্ন স্তরের মানুষ অংশগ্রহণ করেন।
এছাড়া জেলার ৬টি উপজেলা, বিভিন্ন গ্রামে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ, র‌্যালি, সমাবেশ, মসজিদ মন্দিরে প্রার্থনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


সর্বশেষ  
জনপ্রিয়