সোমবার, ৬ জুলাই, ২০২০ ইং, ২২ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ৬ জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে পরিবহণ শ্রমিকদের মাঝে বেসরকারি অনুদান হতে ইকবাল হোসেন অপু এমপি’র ঈদ সামগ্রী বিতরণ

শনিবার, ২৩ মে ২০২০ | ৩:২৩ অপরাহ্ণ | 130 বার

শরীয়তপুরে পরিবহণ শ্রমিকদের মাঝে বেসরকারি অনুদান হতে ইকবাল হোসেন অপু এমপি’র ঈদ সামগ্রী বিতরণ

শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের-এর বেসরকারি অনুদান হতে ৬’শ পরিবহণ শ্রমিকদের মধ্যে ঈদখাদ্য সামগ্রী দিলেন ইকবাল হোসেন অপু এমপি।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে শরীয়তপুরে ঘর থেকেই বের হচ্ছে না মানুষ। বন্ধ হয়ে গেছে গণপরিবহন। এ পরিস্থিতিতে দুস্থ ও নি¤œবিত্ত গণপরিবহন শ্রমিকদের মাঝে জেলা প্রশাসকের বেসরকারি ত্রাণ তহবিল থেকে ইকবাল হোসেন অপু এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সংলগ্ন পুকুর পাড় ও পৌর বাসস্ট্যান্ডে শুক্রবার (২২ মে) বেলা ১১ টায় জেলা প্রশাসকের বেসরকারি ত্রাণ তহবিল হতে গণপরিবহন শ্রমিক বাস, ট্রাক ও ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকদের ৫৭৫ জনের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল ১০ কেজি, চিনি ৫০০ গ্রাম, সেমাই ৫০০ গ্রাম, আলু ১ কেজি, পিয়াজ ৫০০ গ্রাম, রসুন ২৫০ গ্রাম ইত্যাদি।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর উপজেলার ইউএনও মাহবুর রহমান শেখ, সদর এসি ল্যান্ড ফাতেমা খাতুন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আন্ত:জেলা বাস-মিনিবাস সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি ফারুক আহমেদ তালুকদারসহ মালিক ও শ্রমিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়