বুধবার, ২৭ মে, ২০২০ ইং, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৭ মে, ২০২০ ইং

শরীয়তপুর যুব সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে ঈদসামগ্রী উপহার

শুক্রবার, ২২ মে ২০২০ | ৩:২০ অপরাহ্ণ | 41 বার

শরীয়তপুর যুব সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে ঈদসামগ্রী উপহার

শরীয়তপুর যুব সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে ঈদসামগ্রী উপহার দেওয়া হয়।

বৃহস্পতিবার (২১ মে) বেলা সাড়ে ১১ টার দিকে যুব সমাজকল্যাণ সংস্থার প্রধান কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সংস্থার অসহায় ৫০ সদস্যদের মাঝে এ ঈদসামগ্রী উপহার দেওয়া হয়।

ঈদসামগ্রীর মধ্যে রয়েছে চাল, পোলার চাল, ডাল, মুরগী, চিনি, তেল ও সেমাই।

শরীয়তপুর জেলা সমাজসেবা উপ-পরিচালক মো: কামাল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় সদস্যসহ প্রতিবন্ধী ও বিধবাদের মাঝে এ ঈদসামগ্রী উপহার বিতরণ করেন। এ সময় তিনি বলেন, আজকে যারা যুব সমাজকল্যাণ সংস্থার সদস্য, তারাই এ ঈদসামগ্রী পেলেন এবং যারাই এ সকল সংস্থায় সদস্য হবেন, তারাই এ সুযোগ-সুবিধা পাবেন। যারা সমাজের দুস্থ অসহায় জীবন যাপন করছেন, তারা সমাজসেবার যাবতীয় সুযোগ সুবিধা পেতে যুব সমাজকল্যাণ সংস্থাকে অবগত করবেন। আমরা সার্বিকভাবে আপনাদের পাশে থাকবো। এ করোনা ভাইরাস প্রাদুর্ভাবরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। কোনভাবেই এ কথা ভূলে গেলে চলবে না। আমরা সচেতন হলেই সামাজিক দুরত্ব বজায় থাকবে।

এ বিতরণের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি ও দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শহীদুল ইসলাম পাইলট, শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও যুব সমাজকল্যাণ উপদেষ্টা জাহাঙ্গীর হোসেন মৃধা, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সহ-সভাপতি ও যুব সমাজকল্যাণ সংস্থার সভাপতি হেমায়েত হোসেন লাভলু, জেলা সমাজসেবা রেজিষ্ট্রেশন অফিসার মো: উজ্জল মুন্সী, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা নজরুল ইসলাম, জেলা নিরাপদ সড়ক চাই’র হাসান মাসুদ খান ও যুব সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা সভাপতি জাকির হোসেনসহ অনেকে।

এ সময় শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও যুব সমাজকল্যাণ উপদেষ্টা জাহাঙ্গীর হোসেন মৃধা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর নেতৃত্বে জননেতা ইকবাল হোসেন অপুর নির্দেশনায় শরীয়তপুরের আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠণ এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠণ তাদের নিজ নিজ উদ্েযাগে সচেতনতা লিফলেট, জীবাণুনাশক স্প্রেসহ করোনায় অসহায়দের খাদ্যসামগ্রী বিতরণ করেছে। ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষ থেকে ৩৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। সে ধারা অব্যাহত রয়েছে। আজকে যুব সমাজকল্যাণ সংস্থা তাদের নিজ উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে সবাই এগিয়ে আসলে বাংলাদেশের মানুষ খাদ্যের অভাবে মারা যাবে না।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়