মঙ্গলবার, ২ জুন, ২০২০ ইং, ১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২ জুন, ২০২০ ইং

পারভীন হক সিকদার এমপি’র পক্ষ থেকে শরীয়তপুর জেলা প্রশাসককে ধানকাটার মেশিন হস্তান্তর

বুধবার, ২০ মে ২০২০ | ২:৪৪ অপরাহ্ণ | 54 বার

পারভীন হক সিকদার এমপি’র পক্ষ থেকে শরীয়তপুর জেলা প্রশাসককে ধানকাটার মেশিন হস্তান্তর

করোনা ভাইরাস প্রাদুর্ভাবে মানুষ যখন দিশেহারা, ধানকাটার শ্রমিক নিয়ে কৃষক যখন চিন্তাযুক্ত ঠিক সেই মুহূর্তে কৃষককে চিন্তামুক্ত করতে শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহেরকে পারভীন হক সিকদার এমপি’র পক্ষ থেকে ধানকাটার ৩ টি মেশিন হস্তান্তর করা হয় এবং এর সাথে ১০০ জনের মধ্যে বিতরণের জন্য খাদ্যসামগ্রীও হস্তান্তর করা হয়। এছাড়াও গোসাইরহাট উপজেলার ৬৫০ জন অসহায় দরিদ্রেদের মধ্যে ঈদ-উল ফিতরের ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার (১৯ মে) সকাল ১০ টার দিকে জেলা প্রশাসকের অস্থায়ী কার্যালয়ে ধানকাটার ৩টি মেশিন ও ১০০ জনের মধ্যে বিতরণের জন্য খাদ্যসামগ্রী হস্তান্তর করা হয় এবং দুপুর ১ টার দিকে ইদিলপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে গোসাইরহাট উপজেলার অসহায় দরিদ্রদের মধ্যে ঈদ-উল ফিতর উপলক্ষ্যে এ ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়।

মেশিন হস্তান্তর শেষ সিকদার পরিবারের রামভদ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান বিপ্লব সিকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় পারভীন হক সিকদারের পক্ষ থেকে কৃষকদের ধানকাটার জন্য তিনটি ধানকাটার মেশিন জেলা প্রশাসকের বরাবর হস্তান্তর করেছি। জেলা প্রশাসক যে উপজেলার জন্য প্রয়োজন তা ব্যবহার করার জন্য হস্তান্তর করবেন। এছাড়া জেলা প্রশাসকের বরাবর অসহায়দের মাঝে বিতরণের জন্য ১০০ পেকেট খাদ্যসামগ্রীও দিয়েছি।

গোসাইরহাটে খাদ্যসামগ্রী বিতরণকালে সিকদার পরিবারের সজল সিকদার বলেন, করোনা প্রাদুর্ভাবের শুরু মার্চ মাস থেকে পারভীন হক সিকদারের নিজ উদ্যোগে সচেতনতামূলক লিফলেট, জেলা-উপজেলার বিভিন্ন জায়গায় জীবানুনাশক ঔষধ বিতরণ, জীবানুনাশক স্প্রে করা হয়। এছাড়াও করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায়দের খাদ্যসামগ্রীও বিতরণ করা হয়। এ বিতরণের ধারাবাহিকতায় গতকাল ডামড্যা ভেদরগঞ্জ উপজেলায় সাড়ে ১২’শ পরিবারকে ঈদউপহার খাদ্যসামগ্রী, শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়। আজ গোসাইরহাট উপজেলার কয়েকটি ইউনিয়নের ৬৫০ পরিবারের মধ্যে ঈদউপহার খাদ্যসামগ্রী, শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। পরে পারভীন হক সিকদার ও তার পিতা জয়নাল হক সিকদারের জন্য দোয়াও কামনা করেন তিনি।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়