মঙ্গলবার, ২ জুন, ২০২০ ইং, ১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২ জুন, ২০২০ ইং

শরীয়তপুর স্বাস্থ্য বিভাগের জন্য কেএন৯৫ মাস্ক দিলেন বে গ্রুপের চেয়ারম্যান

রবিবার, ১৭ মে ২০২০ | ৩:০১ অপরাহ্ণ | 61 বার

শরীয়তপুর স্বাস্থ্য বিভাগের জন্য কেএন৯৫ মাস্ক দিলেন বে গ্রুপের চেয়ারম্যান

শরীয়তপুর স্বাস্থ্য বিভাগের জন্য জেলা সিভিল সার্জন এর নিকট অরিজিনাল কেএন৯৫ মাস্ক শুভেচ্ছা সহায়তা হিসেবে প্রেরণ করেছেন বে গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব শামসুর রহমান।

১৬ মে শনিবার শরীয়তপুর জেলার কৃতী সন্তান, জনদরদী ও সমাজসেবক, বিশিষ্ট শিল্পপতি, বে গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব শামসুর রহমান শরীয়তপুর জেলায় করোনা নিয়ন্ত্রণের কাজে স্বাস্থ্য বিভাগের জন্য তাইওয়ান থেকে বিশেষ ব্যবস্থায় আমদানি করে ৫’শ টি অরিজিনাল কেএন৯৫ মাস্ক শরীয়তপুর সিভিল সার্জন এর নিকট শুভেচ্ছা সহায়তা হিসেবে প্রেরণ করেন।

কোভিড-১৯ নিয়ন্ত্রণে স্বাস্থ্যকর্মীদের জন্য সবচেয়ে জরুরী চিকিৎসা সরঞ্জাম মানসম্মত মাস্কের তীব্র সংকটকালে তার এই মানবিক সহায়তা স্বাস্থ্যবিভাগের কাজে নিঃসন্দেহে স্বাচ্ছন্দ্য ও গতি আনবে।

এর পূর্বেও তিনি শরীয়তপুর স্বাস্থ্য বিভাগের জন্য বেশ কিছু অত্যাবশ্যকীয় চিকিৎসা সরঞ্জাম অনুদান হিসেবে দিয়েছিলেন এবং ভবিষ্যতেও যেকোনো প্রয়োজনীয় সরঞ্জামাদি দিয়ে সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস দিয়েছেন আলহাজ্ব শামসুর রহমান।

দেশের দুর্যোগ মুহূর্তে এই মহৎ উদ্যোগ নিয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে আলহাজ্ব শামসুর রহমানের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়