বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ব্যক্তি ও বেসরকারি অনুদান হতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা’র খাদ্য সামগ্রী বিতরণ

শনিবার, ১৬ মে ২০২০ | ২:৫০ অপরাহ্ণ | 181 বার

শরীয়তপুরে ব্যক্তি ও বেসরকারি অনুদান হতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা’র খাদ্য সামগ্রী বিতরণ

শরীয়তপুরে ব্যাক্তি ও বেসরকারি অনুদান হতে বিভিন্ন শ্রেণি পেশার ১৬৩ জনকে খাদ্য সামগ্রী দিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাহাবুর রহমান শেখ।

শুক্রবার (১৫ মে) সকাল ১০ টার দিকে স্বেচ্ছাসেবক সংগঠণ বিডিক্লিন শরীয়তপুরের সহযোগিতায় শরীয়তপুর পৌরসভা অডিটোরিয়ামের সামনে স্বর্ণকার শ্রমিক, কাঠমিস্ত্রী শ্রমিক, বুড়িরহাট অটো শ্রমিক, দলিত গোষ্ঠী শ্রমিক, ট্রাক শ্রমিক, আইনজীবী সহকারী, ডেকোরেটর শ্রমিক, খাদ্য গুদাম শ্রমিক, নরসুন্দর, থিয়েটার কর্মী ও আঙ্গারিয়া-চিতলিয়া ইউনিয়নের দুস্থ ও অসহায়দের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, বিডিক্লিন শরীয়তপুরের সমন্বয়ক এডভোকেট মাসুদুর রহমান, সদর ত্রাণ শাখার অফিস সহকারী গিয়াসউদ্দিন আহমেদ ও বিডিক্লিন স্বেচ্ছাসেবক কর্মীরা।

এ সময় উপজেলা নির্বাহী মো: মাহাবুর রহমান শেখ বলেন, আমরা ব্যক্তিগত ও বেসরকারী অনুদানের অর্থ থেকে জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় করোনার সময়ে বসে থাকা শ্রমজীবী মানুষকে খাদ্য সামগ্রী দিচ্ছি। এ ধারা সবসময় অব্যাহত থাকবে।


সর্বশেষ  
জনপ্রিয়