মঙ্গলবার, ২ জুন, ২০২০ ইং, ১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২ জুন, ২০২০ ইং

শরীয়তপুরে দুস্থ অসহায়দের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করলেন ২০০২ সালের এসএসসি ব্যাচ বাংলাদেশ গ্রুপ

বৃহস্পতিবার, ১৪ মে ২০২০ | ৩:২৭ অপরাহ্ণ | 73 বার

শরীয়তপুরে দুস্থ অসহায়দের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করলেন ২০০২ সালের এসএসসি ব্যাচ বাংলাদেশ গ্রুপ

মহামারি করোনার ভয়াল থাবা পৃথিবীর অধিকাংশ দেশের মতো বাংলাদেশেও পড়েছে। এই মহামারি থেকে উত্তরণের একমাত্র উপায় ঘরবন্দী থাকা।

এই পরিপ্রেক্ষিতে ‘এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ’ গ্রুপ তাদের সদস্যদের সহায়তায় দুস্থ মানুষদেরকে ঘরে রাখার লক্ষ্যে তাদের পাশে দাড়ানোর উদ্যোগ গ্রহণ করে।

এরই ধারাবাহিকতায় ১৩ মে বুধবার একযোগে বাংলাদেশের প্রায় সবকটি বিভাগের ১১টি জেলায় (ঢাকা, নারায়নগঞ্জ, গাজীপুর, নরসিংদী, শরীয়তপুর, চট্টগ্রাম, সিলেট, যশোর, চাঁপাইনবাবগঞ্জ, গাইবান্ধা, পটুয়াখালী) তে সাহায্য বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।

প্রতিটি জেলায় ৫০-১০০ দুস্থ, বিধবা, অসহায়, মজুর শ্রেনীসহ, স্বামী পরিত্যক্তা নারী, অসহায় পরিবারকে প্রায় ৫ লক্ষ টাকা সমমূল্যের খাদ্য সামগ্রী প্রদান করে এসএসসি ২০০২ সালের এ ব্যাচটি।

বুধবার (১৩ মে) শরীয়তপুরে এসএসসি ২০০২ সালের এ ব্যাচটি সদর উপজেলা ইউএনও মো: মাহাবুর রহমান শেখকে প্রধান ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গকে বিশেষ অতিথি করে দুস্থ অসহায়দের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

উল্লেখ্য, এসএসসি ২০০২ সালের এ ব্যাচটি প্রতিষ্ঠা লাভ করে ২০১৯ সালের সেপ্টেম্বরে। যা সারা বাংলাদেশে বিস্তৃত। যার কার্যক্রম দক্ষিণ বনশ্রী, খিলগাঁও, ঢাকা-২০১৯ থেকে পরিচালিত হয়।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়