মঙ্গলবার, ২ জুন, ২০২০ ইং, ১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২ জুন, ২০২০ ইং

শরীয়তপুরে জজকোর্ট কর্মকর্তাদের সুরক্ষায় জেলা পুলিশের মাস্ক, হ্যান্ডগেøাব্স ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান

বৃহস্পতিবার, ১৪ মে ২০২০ | ৩:১৯ অপরাহ্ণ | 52 বার

শরীয়তপুরে জজকোর্ট কর্মকর্তাদের সুরক্ষায় জেলা পুলিশের মাস্ক, হ্যান্ডগেøাব্স ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান

গত ১২ মে মঙ্গলবার ডিজিটাল পদ্ধতিতে বিচার ব্যবস্থা চালু হওয়ায় করোনা সংক্রমণ থেকে সুরক্ষার লক্ষ্যে শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে শরীয়তপুর কোর্ট চত্ত¡রে বিচার বিভাগ, পুলিশ বিভাগ ও আইনজীবীদের মধ্যে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ডিজিটাল পদ্ধতিতে বিচার ব্যবস্থা চালু হওয়ায় করোনা সংক্রমণ থেকে সুরক্ষার লক্ষ্যে বুধবার (১৩ মো) শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে শরীয়তপুর কোর্টে কর্মরত সকল বিচার বিভাগীয় কর্মকর্তাগণ, পুলিশ এবং আইনজীবীদের করোনা ভাইরাস সক্রমণ থেকে সুরক্ষার লক্ষ্যে পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামানের সভাপতিত্বে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার বিশ্বাস।

এ আলোচনা সভার পরিপেক্ষিতে অতিথিরা বলেন, কোর্টে যারাই প্রবেশ করবেন আসামীসহ সকলেই মাস্ক, হ্যান্ডগেøাব্স, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করে কোর্টে প্রবেশ করতে হবে, এছাড়া কোর্টে প্রবেশ করা যাবেনা।

বুধবার ১৩ মে বেলা ১১ টার দিকে জেলা জজকোর্টের সম্মুখে করোনা মোকাবিলায় জেলা ও দায়রা জজের হাতে মাস্ক ও পিপিই ও হ্যান্ডগেøাব্স তুলে দেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান এবং এ সময় জেলা পুলিশের পক্ষ থেকে ডিজিটাল থার্মোমিটার এর মাধ্যমে সকলের শারীরিক তাপমাত্রা নির্ণয় করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. আব্দুল্লাহ আল মুরাদ, সহকারী জেলা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল) আব্দুস সালাম খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর হায়দার শাওন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম, জেলা জিপি এডভোকেট আলমগীর হোসেন ও জেলা পিপি এডভোকেট মির্জা হযরত আলীসহ জেলা জজকোর্ট ও পুলিশ সুপার কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী, জেলা আইনজীবীগণ, সাংবাদিকসহ অনেকে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়