সোমবার, ৩০ নভেম্বর, ২০২০ ইং, ১৬ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ৩০ নভেম্বর, ২০২০ ইং

ভেদরগঞ্জের নারায়ণপুর দরিদ্রদের মাঝে সালাউদ্দীন মাদবরের খাদ্য সমগ্রী বিতরণ

শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০ | ১২:৩০ অপরাহ্ণ | 688 বার

ভেদরগঞ্জের নারায়ণপুর দরিদ্রদের মাঝে  সালাউদ্দীন মাদবরের খাদ্য সমগ্রী বিতরণ

শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার নারায়ণপুরে দরিদ্রদের মাঝে নারায়নপুরের সাবেক চেয়ারম্যান সালাউদ্দীন মাদবরের খাদ্য সমগ্রী বিতরণ।

করোনার কারণে সৃষ্ট বৈশ্বিক মহামারিতে যারা কর্মহীন হয়ে পরেছেন, যেমন ভ্যান শ্রমিক, ছোট দোকানী, গরীব অসাহয়, যারা দিন আনে দিন খায়, খেত মজুর, যারা অন্যের জমিতে কাজ করে।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় ২৩ এপ্রিল বৃহস্পতিবার করোনা সংকটের কারণে ঘরবন্দি অসহায় দরিদ্রদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে খাদ্য সমগ্রী বিতরণ করেছেন ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, ভেদরগঞ্জ থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান ভেদরগঞ্জ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দীন মাদবর।

এছাড়াও নারায়নপুর ইউনিয়নের আরো অনেক বিত্তশালী ব্যক্তি যেমন নারায়নপুর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোয়াজ্জেম হোসেন তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী ধুলু মিয়া মুন্সী, নারায়নপুর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান সিরাজুল হক মাদবর, বীর মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমান সরদার, সাবেক মেম্বার দুখাই সরদার ও যুবলীগ নেতা সজীব সরদারসহ প্রমুখ।

এ বিষয়ে সালাউদ্দীন মাদবর বলেন, শরীয়াতপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাকের নির্দেশে আমাদের অর্থায়নে আমরা আমাদের ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে ৮৫০ জনকে খাদ্য সহায়তা দিবো, আজ ৪ নং ওয়ার্ডে ২০০ লোকের মাঝে খাদ্য সহয়াতা দেওয়ার কথা ছিল এমপি সাহেবের উপস্থিতিতে কিন্তু তার হাতে সময় কম থাকায় তিনি রাস্তা থেকে চলে যান এবং আমাদেরকে দিতে বলেন, পরে আমরা ২০০ লোককে খাদ্য সামগ্রী দিয়ে দেই।

আমরা প্রত্যেক লোককে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি পিয়াজ, ১ টি করে সাবান দেই। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে, যতোদিন এই মহামারি থাকবে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়