বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০ ইং, ৮ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৩ সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে দুপুরে তৈরি খাবার, বিকেলে খাদ্যসামগ্রী বিতরণ

মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | ৭:৫৩ অপরাহ্ণ | 138 বার

শরীয়তপুরে দুপুরে তৈরি খাবার, বিকেলে খাদ্যসামগ্রী বিতরণ

শরীয়তপুর বেঁদে সম্প্রদায়ের ইনকাম, দিন এনে দিন খাওয়ার মতো। বিভিন্ন বাজার ঘাটে সাপ খেলা, কোমরের বিষ তোলা, দাঁতের পোকা খাসানো এই করেই তাদের জীবন-জীবিকা চলে। দেশের এই মহামারি করোনার কারণে থমকে গেছে তাদের জীবনযাত্রা। শিশু,কিশোর, বয়োবৃদ্ধরা অসহায় হয়ে ঘরে বসে আছেন। কর্মহীন অথর্ব হয়ে।
তাদের কথা চিন্তা করে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের এমপি ইকবাল হোসেন অপুর ব্যক্তিগত তহবিল থেকে বেঁদে পল্লীতে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বেঁদেদের জন্য সকাল থেকে দুপুর পর্যন্ত তৈরি খাবার ও বিকেলে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি চালু করেছেন।

১৪ এপ্রিল মঙ্গলবার সদর উপজেলার আংগারিয়া-চিতলিয়া এলাকার বেঁদে পল্লীর ৩৫ টি পরিবারকে চাল-ডাল সহ এ খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়।

জনপ্রিয় ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষে এ খাদ্য সামগ্রী পৌছে দেয়, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর সদর পৌরসভার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিল্লুর রহমান সবুজ, শরীয়তপুর পৌরসভা যুবলীগের প্রচার সম্পাদক অতনু ঘটক চৌধুরী, সাবেক ছাত্রনেতা এ্যাড. রাসেল সরদার, জেলা ছাত্রলীগের নেতা আসাদুজ্জামান শাওন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ সম্পাদক সুমন বেপারী।

এসময় জেলা ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান শাওন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এদেশের মানুষের কল্যাণে কাজ করে চলেছেন। জননেতা ইকবাল হোসেন অপুও শরীয়তপুর-১ তথা পালং-জাজিরার মানুষের কল্যাণে কাজ করে চলছেন। তাঁর নির্দেশে আমরা এই করোনা পরিস্থিতিতে কর্মহীন অসহায় দরিদ্র-নিম্নবিত্ত-নিম্ন মধ্য বিত্ত-মধ্য বিত্তদের খুঁজে খুঁজে খাদ্য সামগ্রী বিতরণ করছি।

তাই ধারাবাহিকতা জননেতা ইকবাল হোসেন অপু এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে আংগারিয়া-চিতলিয়া বেঁদে পল্লীর ৩৫ টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
এছাড়াও পালং-জাজিরায় তাঁর পক্ষ থেকে কর্মহীন অসহায়দের খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে।
তারা আরও বলেন, একমাত্র জনসচেতনতাই পারে করোনা ভাইরাসকে প্রতিরোধ করতে। এজন্য অপ্রয়োজনে ঘরের বাইরে যাওয়া বন্ধ করতে হবে। তাই সবাইকে সচেতনতাভাবে কাজ করতে হবে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়