মঙ্গলবার, ২ জুন, ২০২০ ইং, ১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২ জুন, ২০২০ ইং

শরীয়তপুরে ইমাম মোয়াজ্জিন সহ ৯ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন উপমন্ত্রী

রবিবার, ১২ এপ্রিল ২০২০ | ৮:১৬ অপরাহ্ণ | 122 বার

শরীয়তপুরে ইমাম মোয়াজ্জিন সহ ৯ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন উপমন্ত্রী

ইমাম মোয়াজ্জিন সহ চতুর্থবারের মতো নয় হাজার পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করলেন উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

১২ এপ্রিল রবিবার সকাল থেকে নড়িয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে এই খাদ্য সামগ্রী বিতরণ।

এসময় শরীয়তপুর ৩ আসনের এমপি ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন,
সরকারের পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা রোববার ১২ এপ্রিল চতুর্থ বারের মতো এই ত্রান বিতরণ করছি। নড়িয়া পৌরসভার ৩ নাম্বার ৪ নাম্বার ওয়ার্ড ও নড়িয়ার ইমাম, মোজ্জেমদের মাঝে ত্রান বিতরন করেছি। তারপর আমরা যাবো,নড়িয়া নশাসন, মোক্তারেরচর, জপসা সহ বিভিন্ন এলাকায় ৯শ লোকের মাঝে ৫ কেজি চাল,২ কেজি আলু, একটা সবান, তৈল ও নগদ টাকা বিতরণ করেন।

এই খাদ্য সামগ্রী অব্যাহত থাকবে। এছাড়াও আমাদের একটি ভ্রাম্যমাণ টিম রয়েছে। ইতি মধ্যে এই টিমটি প্রশংসিত হয়েছে সাংবাদিক ভাইদের মাধ্যমে সারা দেশে। এই টিমে দুজন ডাক্তার, দুইজন নার্স রয়েছে, এই টিম প্রতিদিন নড়িয়া ও সখিপুরে বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে অসহায় রুগিদের চিকিৎসা সেবা ও ফ্রি ওষুধ দেওয়া হচ্ছে।

এছাড়াও তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সারা বাংলাদেশের মত শরীয়তপুরেও আমরা করোনা মোকাবেলায় বিভিন্ন সতর্কতা মুলক ব্যবস্তা নিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর যুগোপযোগী পদক্ষেপের কারনে আমরা করোনা থেকে মুক্তি পাবো ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি সাইফুল ইসলাম, নড়িয়া পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাঢ়ী, থানা ভারপ্রাপ্ত ওসি হাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হাসান আলী রাঢ়ী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান জাকির বেপারী ও জেলা পরিষদের সদস্য আলমগীর হোসেন প্রমুখ।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়