বুধবার, ২৭ মে, ২০২০ ইং, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৭ মে, ২০২০ ইং

নড়িয়ার ভোজেশ্বর ১০’হাজার মাস্ক বিতরণ ও জীবানুনাশক স্প্রে

শনিবার, ২৮ মার্চ ২০২০ | ৭:৫১ অপরাহ্ণ | 60 বার

নড়িয়ার ভোজেশ্বর ১০’হাজার মাস্ক বিতরণ ও জীবানুনাশক স্প্রে

নড়িয়া উপজেলা আওয়ামীলীগ-এর যুগ্ম-সাধারন সম্পাদক ও ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আহম্মদ সিকদারের সুযোগ‍্য ছেলে শহিদুল ইসলাম সিকদার-এর উদ‍্যোগে “ভোজেশ্বর বঙ্গ সমাজকল‍্যাণ সংস্থা”র পক্ষ থেকে ২৬ মার্চ স্বাধীনতা দিবসকে সামনে রেখে বৃহস্পতিবার থেকে জনসাধারনের মাঝে মাক্স বিতরণ এবং জীবানুনাশক স্প্রে দিয়ে হাত ধোয়ানো ও শুক্রবার ২৭ মার্চ ভোজেশ্বর বাজার জীবানুনাশক দিয়ে স্প্রে করা হয় ও জনসাধারণকে সচেতনতা সৃষ্টিতে কাজ করা হয়।

স্বাধীনতা দিবসের মাসের শেষদিন ৩১ মার্চ পর্যন্ত প্রতিদিন ভোজশ্বর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড, বাজার, রাস্তা-ঘাটের জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টি করতে মোট ১০০০০(দশ হাজার)টি মাক্স বিতরন, জীবানুনাশক স্প্রে দিয়ে হাত ধোয়ানোসহ ভোজেশ্বর বাজার জীবানুনাশক দিয়ে স্প্রে করারও উদ‍্যোগ গ্রহণ করা হয় এবং বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদানের জন‍্য প্রতিনিধি দল গঠণ করে দেয়া হয়।

এ বিতরণকালে উপস্থিত থেকে অংশগ্রহণ করেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হাচান আলী রাড়ী, ভোজেশ্বর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম সিকদার, বিশিষ্ট ব‍্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর খান, জপসা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার মাদবর, নড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আ: জলিল সরদার, ভোজেশ্বর পুলিশ ফাড়ির এস. আই আজাদ, জপসা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলী মাদবর, নড়িয়া উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি চন্দন ব‍্যানার্জী, বিশিষ্ট ব‍্যবসায়ী সেকান্দার সারেং, ছাত্রলীগ নেতা নয়ন সিকদার ও ভোজেশ্বর ছাত্রলীগের সভাপতি রাশেদ চৌকিদারসহ অনেকে।

এ সময় শহীদুল ইসলাম সিকদার বলেন, করোনা ভাইরাস বর্তমানে সারাবিশ্বের এক আতঙ্কের নাম। এতে সারাবিশ্বের ন‍্যায় বাংলাদেশের অনেক মানুষ আক্রান্ত হয়েছে। এতে আমাদের শরীয়তপুরও ঝুঁকির মধ্যে আছে। এ কথা বিবেচনা করে আমি আমার এলাকার জনসাধারণের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধের জন‍্য মাস্ক বিতরণসহ বাজারঘাটে জীবানুনাশক স্প্রে করার উদ‍্যোগ নিয়েছি। তিনি আরও বলেন, সামর্থবান প্রত‍্যেকেই যদি করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সামগ্রী নিয়ে এগিয়ে আসে, তাহলে আশা করি কোন অবস্থাতেই আমাদের সমস্যা হবে না। আল্লাহর রহমতে এ রোগ থেকে আমরা রক্ষা পাবো।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়