শনিবার, ৪ জুলাই, ২০২০ ইং, ২০ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ৪ জুলাই, ২০২০ ইং

শরীয়তপুর সোনামনি কিন্ডারগার্টেন ২ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

বৃহস্পতিবার, ০১ মার্চ ২০১৮ | ১:২১ অপরাহ্ণ | 186 বার

শরীয়তপুর সোনামনি কিন্ডারগার্টেন ২ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

কাগজের পাতা:  শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সোনামনি কিন্ডারগার্টেন ২০১৮ এর বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ২৭ ফেব্রুয়ারি সমবার সকাল ১০টায় অনুষ্ঠান উদ্বোধন করেন, শরীযতপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ম্ঃো আব্দুর রউফ ও আংগারিয়া উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ আনোয়ার কামাল ও বুড়িরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সম্ভুনাথ পোদ্দার।
এরপর শিশু শিক্ষার্থীদের নিয়ে দিনব্যাপী আয়োজিত খেলাধুলা ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। বিকেল চার টার সময় বিজয়ী শিক্ষর্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
সোনামনি কিন্ডারগার্টেন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ রুহুল আমীন মুন্সী’র সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহ প্রধান শিক্ষক এ্যাড. মুনিরা আক্তার এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও শরীয়তপুর জজ কোর্টের পিপি এ্যাড. মীর্জা হযরত আলী।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাড. মোঃ আবুল কালাম আজাদ, শরীয়তপুর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ আবু সাঈদ, এ্যাড. জালাল আহাম্মেদ সবুজ, এ্যাড. মজিবুর রহমান হালাদার, শরীয়তপুর পৌরসভা বিএনপি’র ৯ নং ওয়ার্ডের সভাপতি আলম তালুকদার।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনামনি কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকগণ।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়