বুধবার, ৮ এপ্রিল, ২০২০ ইং, ২৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বুধবার | ৮ এপ্রিল, ২০২০ ইং

শরীয়তপুর মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চের আলোচনা সভা

মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৮ | ৭:৫৮ অপরাহ্ণ | 136 বার

শরীয়তপুর মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চের আলোচনা সভা

কাগজের পাতা: মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চের আয়োজনে শরীয়তপুর জেলা শহরে গত ২৫ ফেব্রুয়ারি বেলা ১০ টায় জেলা মুক্তিযুদ্ধা মঞ্চের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ জলিল হাওলাদারের সভাপতিত্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অলোচনা করেন মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের মহাসচিব মোঃ আলাউদ্দিন মিয়া।
এসময় তিনি বলেন, ১৯৭১ সালে মুক্তিযোদ্ধাদের রক্তের বিনিময়ে বিশ্ব মানচিত্রে আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি। কোন একদিন আমাদের মাঝে মুক্তিযোদ্ধারা থাকবেন না, তখন নতুন প্রজন্মের মাঝে মহান মুক্তিযোদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার দায়িত্ব মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উপর আসবে। তাই মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আর তখনই মুক্তিযোদ্ধাদের স্বপ্নের সোনার বাংলা তৈরী হবে। এদেশে দুর্ণীতি করে কেউ রক্ষা পাবে না। আর এরই প্রমান হচ্ছে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান।
বিএনপি ক্ষমতায় গেলে দুর্ণীতি করে আর আওয়ামীলীগ ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন করে। উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।
বিশেষ অতিথি ছিলেন,সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান, পালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হাফিজ উদ্দিন পেদা, বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা আলীম উদ্দিন শেখ, বীর মুক্তিযোদ্ধা শওকত আলী খান, বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন দেওয়ান, বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন ছৈয়াল, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম সরদার, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গির হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা আঃ জলিল পেদা, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী হাওলাদার প্রমূখ।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়