সোমবার, ৩০ মার্চ, ২০২০ ইং, ১৬ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ সোমবার | ৩০ মার্চ, ২০২০ ইং

শরীয়তপুর জেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে উচ্চ রক্তচাপে আক্রান্ত হয়ে সয্যাশায়ী

বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮ | ৭:১৫ অপরাহ্ণ | 164 বার

শরীয়তপুর জেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে উচ্চ রক্তচাপে আক্রান্ত হয়ে সয্যাশায়ী

শরীয়তপুর জেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক ও শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি, বিশিষ্ট সাংবাদিক ও গণ-মানুষের নেতা ও অগ্নীঝরা সুবক্তা অনল কুমার দে উচ্চ রক্তচাপে আক্রান্ত হয়ে সয্যাশায়ী
গত কাল ২১ শে ফেব্রুয়ারি বুধবার রাত ১২ টার পর শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মৃতিতে দলীয় নেতাকর্মীদের নিয়ে পুস্পার্ঘ অর্পণের এক পর্যায়ে হঠাৎ করে তিনি ঢলে পড়েন। এসময়ে উপস্থিত নেতা-কর্মীরা তাকে ধরা-ধরি করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক উচ্চ রক্তচাপ নির্ণয় করে তাৎক্ষণিক ভাবে তাকে হাসপাতালে ভর্তি করে কেবিনে নিয়ে চিকিৎসা প্রদান করেন। খবর পেয়ে জেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী, জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারী সহ তার অসংখ্য বন্ধু-বান্দব ও গুনগ্রাহী হাসপাতালে ছুটে যান। তাৎক্ষণিক ভাবে হাসপাতাল লোকারণ্য হয়ে যায়। তার অসুস্থতার কথা জানতে পেরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক শহীদুল ইসলাম পাইলট হাসপাতালে ছুটে যান। তিনি দির্ঘ সময়ে অনল কুমার দে সয্যা পাশে অবস্থান করেন এবং তার চিকিৎসার খোঁজ-খবর নেন।
এদিকে অনল কুমার দে’র সুস্থ্যতা কামনা করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির ও সমকাল সুহৃদ সমাবেশ শরীয়তপুর জেলা ইউনিট পৃথক পৃথক ভাবে প্রার্থনা করেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়