রবিবার, ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে নৌকাকে হারিয়ে বিদ্রোহী প্রার্থী মো. আবুল বাশার চোকদার জয়ী

রবিবার, ৩১ জানুয়ারি ২০২১ | ১২:০২ অপরাহ্ণ | 52 বার

ভেদরগঞ্জে নৌকাকে হারিয়ে বিদ্রোহী প্রার্থী মো. আবুল বাশার চোকদার জয়ী

ভেদরগঞ্জে পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের বিদ্রোহী প্রার্থী মো. আবুল বাশার চোকদার বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ৩ হাজার ৮৮৬ টি। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী নৌকা প্রতীকের আব্দুল মান্নান হাওলাদার পেয়েছেন ২ হাজার ৩৩৮ ভোট ও বিএনপি প্রার্থী বিএম মোস্তাফিজ পেয়েছেন ২১৩ ভোট। সর্বমোট ৮ হাজার ১৩৫ ভোটের মধ্যে ভোট কাস্ট হয়েছে ৬৪৩৭ জন ভোটারের।

ভোটকেন্দ্র থেকে প্রাপ্ত প্রিজাইডিং অফিসারদের স্বাক্ষরিত ফলাফল শিট থেকে এসব তথ্য জানা গেছে।

ভেদরগঞ্জ পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা তানভীর আল নাসীফ শনিবার (৩০ জানুয়ারি) সন্ধা ৭ টায় জানান, পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৮ হাজার ১৩৫ জন।

এদিকে ভেটকেন্দ্র ভেদরগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল মান্নান হাওলাদারকে হটিয়ে বিদ্রোহী প্রার্থী মো. আবুল বাশার চোকদার বিজয় লাভ করায় হইচই পড়ে গেছে। এ পৌর ভোটে সাধারণ ভোটারদের ক্ষোভের বিস্ফোরণ ঘটেছে বলে মন্তব্য করেছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
ভেদরগঞ্জ উপজেলা আ.লীগের এক নেতা বলেন, ‘আওয়ামী লীগের একাংশ আব্দুল মান্নান হাওলাদারকে সমর্থন করেনি। তারা বিদ্রোহী প্রার্থীকে ভোট দিয়েছেন। বিএনপির ভোটও বিদ্রোহী প্রার্থী পেয়েছেন। যে কারণে ভোটের ফল নৌকার পক্ষে হয়নি।’

সাধারণ জনমতে, কর্তব্যরত প্রশাসনকে ধন্যবাদ জানানো হয়। এখানে ৯টি ওয়ার্ডে ছিলো কঠোর আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা র‌্যাব, বিজিবি স্ট্রাইকিং ফোর্স সহ পুলিশ বাহিনী। প্রত্যেক ওয়ার্ডের প্রতিটি কেন্দ্রে ছিল একজন করে নির্বাহী মেজিস্ট্রেট। তারা ভোট শুরু থেকে শেষ পর্যন্ত কঠোর দায়িত্বে ছিলেন।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়