সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে এক প্রতিষ্ঠানকে জরিমানা

বুধবার, ২৭ জানুয়ারি ২০২১ | ১০:১৩ পূর্বাহ্ণ | 39 বার

নড়িয়ায় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে এক প্রতিষ্ঠানকে জরিমানা

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, খাদ্যে ভেজাল রোধ ও ভোক্তা-অধিকার বিরোধী কার্যক্রম প্রতিরোধকল্পে শরীয়তপুরের নড়িয়া উপজেলায় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মনিটরিং অভিযান পরিচালিত হয়েছে। সোমবার (২৫ জানুয়ারি) নড়িয়া উপজেলার কাঞ্চনপাড়া বাজারে এ মনিটরিং অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর শরীয়তপুর জেলা কার্যালয়ের মনিটরিং টিম।

অভিযানে চাল, তেল সহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান, খাবার হোটেল ও ঔষধের দোকান পরিদর্শণ করা হয়। এ সময় ভোক্তা-অধিকার বিরোধী বিভিন্ন অপরাধে ১ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী প্রশাসনিক জরিমানা আরোপ করা হয়। এছাড়া উক্ত বাজারের ব্যবসায়ী ও বণিক সমিতির নেতৃবৃন্দের সঙ্গে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ বিষয়ক একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর শরীয়তপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজীর নেতৃত্বে পরিচালিত অভিযানে উপস্থিত থেকে সহযোগিতা করেন জেলা বাজার কর্মকর্তা মোঃ ইউসুফ হোসেন, কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর শরীয়তপুর জেলা শাখার সভাপতি মোঃ বিল্লাল হোসেন খান ও শরীয়তপুর জেলা পুলিশের একদল সদস্য।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়