সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় গৃহহীন ৬৬ পরিবারকে স্বপ্নের নীড় হস্তান্তর

রবিবার, ২৪ জানুয়ারি ২০২১ | ১১:০২ পূর্বাহ্ণ | 37 বার

ডামুড্যায় গৃহহীন ৬৬ পরিবারকে স্বপ্নের নীড় হস্তান্তর

‘মুজিব শতবর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’-প্রধানমন্ত্রীর এই নির্দেশনা অনুযায়ী সারা দেশে ভূমিহীন ও গৃহহীনদের জন্য স্বপ্নের নীড় তৈরি করা হয়েছে। শনিবার (২৩ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টায় গণভবন থেকে ভার্চুয়াল মাধ্যমে এক যোগে হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ডামুড্যা অফিসার্স ক্লাবে প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে নির্মিত এসব ঘরের জমির পর্চা, খাজনার চেক, সাটিফিকেট ও চাবি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেছেন ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মতুর্জা আর মুঈদ।

ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ জানান, প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে এ উপজেলার ৬৬ টি পরিবারের মধ্যে জমির পর্চা, খাজনার চেক, সাটিফিকেট সহ গৃহ হস্তান্তর করা হয়েছে।

এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী, উপজেলা সমাজসেবা অফিসার ওবায়দুল রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা নাহিয়ান, জনস্বাস্থ্য প্রকৌশল কাজী রিয়েল, ডামুড্যা প্রেস ক্লাবের সভাপতি শফিকুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ সহ উপজেলা বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়