রবিবার, ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

জাজিরায় প্রধানমন্ত্রী কর্তৃক ৫৪ টি ভূমিহীন পরিবারকে মালিকানাসহ ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে ইকবাল হোসেন অপু এমপি

রবিবার, ২৪ জানুয়ারি ২০২১ | ১০:৫২ পূর্বাহ্ণ | 39 বার

জাজিরায় প্রধানমন্ত্রী কর্তৃক ৫৪ টি ভূমিহীন পরিবারকে মালিকানাসহ ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুরের জাজিরায় ভূমিহীন ও গৃহহীনদের জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ৫৪ টি ভূমিহীন পরিবারকে মালিকানাসহ ঘরের চাবি হস্তান্তর করা হয়। শনিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীনদের মাঝে গৃহ নির্মাণ করে, বঙ্গভবন থেকে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে ভূমিহীনদের বাস গৃহের চাবিসহ জমির মালিকানা হস্তান্তরে উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উদ্বোধন উপলক্ষে শরীয়তপুর জাজিরা উপজেলা সভাকক্ষে প্রজেক্টরের মাধ্যমে এক প্রদর্শনীর আয়োজন করা হয়। আয়োজিত অনুষ্ঠানে জাজিরা উপজেলা নির্বাহি কর্মকর্তা মোহাম্মদ আশরাফুজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, এডিসি জেনারেল মো: শামীম হোসেন রেজা, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদার, জাজিরা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেনু দাস, জাজিরা থানার অফিসার ইনচার্জ আজহারুল ইসলামসহ উপজেলার সকল সরকারি দপ্তরের কর্মকর্তা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিত্বসহ অন্যান্যরা।

এ সময় জাজিরা উপজেলার ৮টি ইউনিয়নে ৫৪ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত বাসগৃহের চাবি হস্তান্তর করা হয়। উপজেলার মূলনা ইউনিয়নে ১৪ টি, বড়কান্দি ইউনিয়নে ১০ টি, সেনেরচর ইউনিয়নে ১২ টি, বিলাশপুর ইউনিয়নে ৫ টি, গোপালপুর ইউনিয়নে ৭ টি, জয়নগর ইউনিয়নে ২ টি, পূর্ব নাওডোবা ইউনিয়নে ২ টি ও পালেরচর ইউনিয়নে ২ টি ভূমিহীন পরিবারদের মাঝে ভূমির মালিকানাসহ বাসগৃহের এ চাবি হস্তান্তর করা হয়।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়