সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন নৌকার প্রার্থী এ্যাড. আবুল কালাম আজাদ

বুধবার, ২০ জানুয়ারি ২০২১ | ১০:৪৮ পূর্বাহ্ণ | 53 বার

নড়িয়ায় নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন নৌকার প্রার্থী এ্যাড. আবুল কালাম আজাদ

শরীয়তপুরের নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের মনোনিত নৌকার প্রার্থী এ্যাড. আবুল কালাম আজাদ (গেরিলা আজাদ) তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। মঙ্গলবার (১৯ জানুয়ারী) বেলা ১১ টায় নড়িয়া বাজারের সোনালী ব্যাংক কার্যালয় ভবনের তৃতীয় তলায় তার ব্যক্তিগত কার্যালয়ে নাগরিক সমাজ ও সংবাদকর্মীদের উপস্থিতিতে তিনি নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

প্রথমেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মহান মুক্তিযুদ্ধে শহীদ ও সম্ভ্রম হারানো মা-বোন, বীর মুক্তিযোদ্ধা, জেলখানায় নিহত জাতীয় চার নেতা, বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিব ও ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের স্মরণ ও শ্রদ্ধা জানিয়ে এ্যাড. আবুল কালাম তার লিখিত নির্বাচনী ইশতেহার পাঠ শুরু করেন।

নির্বাচনী ইশতেহারে স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়ন, সংক্রমন ব্যাধি প্রতিরোধে জনসচেনতা বৃদ্ধি, মশা নিধন, বর্জ্য অপসারণ, বর্জ্যের পূনঃব্যবহার, জলাবদ্ধতা দূরীকরণ, মহিলা ও পুরুষের জন্য পৃথক শৌচাগার নির্মাণ, পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা, ড্রেনেজ ব্যবস্থার আধুনিকায়ন, বৃক্ষ রোপনের মাধম্যে পরিবেশের উন্নয়ন, নারী শিক্ষার প্রসার, ইভটিজিং বাল্যবিবাহ যৌতুক প্রথা দূরীকরণের বিষয়টি তুলে ধরেন নৌকার প্রার্থী।

এছাড়া সড়ক নির্মাণ, সংস্কার ও রক্ষনাবেক্ষন, গাড়ি পার্কিং এর ব্যবস্থা, সড়কবাতি স্থাপন, অবৈধ যানবাহন চলাচল নিষিদ্ধকরণ, সকল ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও ধর্মীয় মৌলিক শিক্ষা প্রদান, নদীভাঙ্গন কবলিতদের পূনর্বাসন ও কর্মসংস্থানের ব্যবস্থা, সরকারী জলাশয় সংস্করন, হাট-বাজার উন্নয়ন ও নির্ধারিত মূল্যে পন্য বিক্রি নিশ্চিত করণ, উন্মুক্ত বিনোদন পার্ক ও খেলার মাঠ নির্মাণ, সুবিধাবঞ্চিত ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সুষ্ঠু ও পরিচর্যার মাধম্যে শিক্ষা ও বিনোদনের ব্যবস্থা করণ ও মাদক দূরীকরনে তিনি তার পরিকল্পনা তুলে ধরেন।

গণকবরস্থান ও শশ্মানঘাট স্থাপন, সর্বত্র ডিজিটাল প্রযুক্তি চালু, পানির চাহিদা পূরণ, প্রতিটি বাড়িতে বিদ্যুতায়ন, পশু জবাই কেন্দ্র স্থাপন ও কসাইখানার উন্নয়ন, বিল্ডিং কোড মেনে ইমারত নির্মাণ, বিশেষজ্ঞদের মতসমতের ভিত্তিতে বার্ষিক বাজেট পেশ, ডিজিটাল পদ্ধতির মাধ্যমে মেয়রের সাথে নাগরিকদের যোগাযোগের ব্যবস্থা এবং জবাবদিহিতা নিশ্চিতে হ্যালো মেয়র শীর্ষক নিয়মিত মতবিনিময় করার কথাও ব্যক্ত করেন নৌকার প্রার্থী এ্যাড. আবুল কালাম আজাদ।

সবশেষে তিনি বলেন, আমাকে নির্বাচিত করলে লক্ষ্য অর্জনে সাধ্যের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো। সকল উন্নয়ন অগ্রগতির সাথে সমন্বয় ঘটিয়ে নড়িয়া পৌরসভার প্রতিটি পাড়া মহল্লার সমস্যার সমাধান করে গড়ে তুলবো প্রিয় নড়িয়া, যে নড়িয়া আপনাদের সবার প্রাপ্য। নড়িয়া বিনির্মানে আমরা যদি সকলে অংশ নেই তাহলে নড়িয়া পৌরসভার দৃশ্যমান পরিবর্তন আসবেই। এই পথযাত্রায় আমি নড়িয়া পৌরবাসীর সাথে একাত্ম হয়ে কাজ করতে চাই। চলুন এগিয়ে যাই একসাথে। গড়ে তুলি আমাদের সমৃদ্ধ, উন্নত ও আধুনিক নড়িয়া।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ’র সভাপতিত্বে ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি আলাউদ্দীন বেপারী, জেলা পরিষদের সদস্য আলী কাজী, নড়িয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নির্বাচনী এজেন্ট জহিরুল ইসলাম জাকির বেপারী সহ নাগরিক সমাজ ও বিভিন্ন মিডিয়া প্রতিনিধি প্রমুখ উপস্থিত ছিলেন। আগামী ৩০ জানুয়ারী নড়িয়া পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়