সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

সুমনা গ্রূপের পক্ষ থেকে শরীয়তপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের অভিনন্দন

মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১ | ১০:৪৫ পূর্বাহ্ণ | 42 বার

সুমনা গ্রূপের পক্ষ থেকে শরীয়তপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের অভিনন্দন

শরীয়তপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের ‘সুমনা গ্রূপ’-এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন প্রদান করা হয়।

শনিবার (১৬ জানুয়ারি) শরীয়তপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে শরীয়তপুর পৌরসভায় আওয়ামী লীগের মেয়র নির্বাচিত হন এডভোকেট পারভেজ রহমান জন। ১নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন জাহাঙ্গীর হোসেন বেপারী, ২নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন বিল্লাল হোসেন খান, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন মো: বাচ্চু বেপারী, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন মো: মোয়াজ্জেম হোসেন ঢালী, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন আবুল কাশেম মোল্লা, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন হোসেন মোহাম্মদ আলমগীর মৃধা, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন আমির হোসেন শিকদার, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন ফরিদ হোসেন ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন কে. এম. পলাশ। এছাড়া সংরক্ষিত মহিলা আসন ১,২ ও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন ফেরদৌসি আক্তার, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন সৈয়দা মাহমুদা খানম এবং ৭,৮ ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন ইমু আক্তার। সোমবার (১৮ জানুয়ারি) নির্বাচনে নবনির্বাচিত উক্ত মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের ‘সুমনা গ্রূপ’-এর পক্ষ থেকে এ শুভেচ্ছা ও অভিনন্দন প্রদান করা হয়।

‘সুমনা গ্রূপ’-এর পক্ষ থেকে এ শুভেচ্ছা ও অভিনন্দন প্রদান করেন ‘সুমন গ্রূপ’-এর সুমনা হাউজিং প্রকল্পের ম্যানেজার মো: এমদাদুল হক ও সুমনা হাউজিং প্রকল্পের এক্সিকিউটিভ অফিসার সাংবাদিক আনিছুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, গোসাইরহাট সফুরা মহিলা কলেজের বাংলা প্রভাষক মো: ইকবাল হোসেন প্রমূখ।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়