সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে সড়ক দূর্ঘটনায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের মৃত্যুতে জেলা পুলিশের শোক

মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১ | ১০:৩৫ পূর্বাহ্ণ | 61 বার

শরীয়তপুরে সড়ক দূর্ঘটনায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের মৃত্যুতে জেলা পুলিশের শোক

শরীয়তপুর জেলা হতে পিআরএল গমনকারী অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য এএসআই/(সঃ) মোঃ মাজিদুল ইসলাম গত বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) শরীয়তপুরে সড়ক দূর্ঘটনায় কবলিত হয়ে গুরুতর অহত হন এবং শরীয়তপুর সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরবর্তীতে তাকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৮ জানুয়ারি) ভোর ৫ টা ৩০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। নিহত মোঃ মাজিদুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে শরীয়তপুর জেলা পুলিশ।

শরীযতপুর জেলা পুলিশের পক্ষ থেকে শোক বার্তায় জানান, মোঃ মাজিদুল ইসলাম বাংলাদেশ পুলিশ বিভাগে যোগদান করে সততা, দক্ষতা ও নিষ্ঠার সাথে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করেছেন। আমরা শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি, সেই সাথে তার বিদেহী আতœার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

সোমবার বেলা ৩ টা ৩০ মিনিটে শরীয়তপুর পুলিশ লাইন্স মাঠে মোঃ মাজিদুল ইসলামের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

শরীয়তপুর পুলিশ লাইন্সে মোঃ মাজিদুল ইসলামের নামাজে জানাযায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার, পুলিশ লাইন্স আরআই মোঃ সিরাজুল ইসলাম, পুলিশ লাইন্স রিজার্ভ অফিস আরও-১ এসআই/নিঃ মোঃ মতিউর রহমান, পুলিশ লাইন্স রিজার্ভ অফিস আরও-২ এএসআই/নিঃ মোঃ বদরুল রেজা সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়