শনিবার, ১৭ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৭ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী জনকে বিজয়ী করতে সদর উপজেলা আ’লীগের ব্যাপক প্রচারণা

রবিবার, ১০ জানুয়ারি ২০২১ | ১০:১৩ পূর্বাহ্ণ | 65 বার

শরীয়তপুর পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী জনকে বিজয়ী করতে সদর উপজেলা আ’লীগের ব্যাপক প্রচারণা

আসন্ন শরীয়তপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনিত নৌকার প্রার্থী অ্যাডভোকেট পারভেজ রহমান জনকে বিপুল ভোটে বিজয়ী করতে নিরবিচ্ছিন্নভাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে সদর উপজেলা আওয়ামী লীগ। প্রতীক বরাদ্দের পর থেকেই সদর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রচারণায় মাঠে নেমে পড়েছেন। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভেকেট জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে নেতাকর্মীরা বিভিন্ন ওয়ার্ডের পাড়া মহল্লায় ভোটারের বাড়ি বাড়ি গিয়ে এবং অলিতে-গলিতে, হাটবাজারে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন। শনিবার (৯ জানুয়ারী) ভোর থেকে পৌরসভার ১, ২ ও ৫ নং ওয়ার্ডের প্রতিটি মহল্লায় এবং পালং উত্তরবাজার ও পৌরবাসস্ট্যান্ডে প্রচারণা চালানো হয়। প্রচারণায় সদর উপজেলা আওয়ামী লীগ, যবুলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নেন।

এ বিষয়ে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মোল্যা বলেন, আসন্ন শরীয়তপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে সদর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা শুরু থেকেই কাজ করে যাচ্ছি। আমরা দলীয় সভায় সিদ্ধান্ত গ্রহণ করে পৌরসভার ৯টি ওয়ার্ডে সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভাট চাচ্ছি। আজকেও আমরা সকাল থেকে কাজ করছি। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ জন প্রার্থীর মধ্যে এ্যাড. পারভেজ রহমান জনকে মনোনিত করেছেন। প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রেখে আমরা জনের পক্ষে কাজ করতেছি। আমরা আশা করছি সর্বোচ্চ ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিব ইনশাআল্লাহ।

সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট তাজুল ইসলাম বলেন, শরীয়তপুর পৌরসভা নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী অ্যাডভোকেট পারভেজ রহমান জনের পক্ষে আমরা সদর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আজকে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে প্রচারণা চালাচ্ছি। আমরা আশা করছি আগামী ১৬ জানুয়ারীর নির্বাচনে অ্যাডভোকেট পারভেজ রহমান জনকে অধিক ভোটে নির্বাচিত করবো। অ্যাডভোকেট পারভেজ রহমান জনকে মনোনিত করায় সদর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

প্রচারণাকালে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভেকেট জাহাঙ্গীর হোসেন বলেন, আগামী ১৬ জানুয়ারী শরীয়তপুর পৌরসভার নির্বাচন। আমাদের দলীয় প্রার্থী অ্যাডভোকেট পারভেজ রহমান জন। শুরু থেকেই আমরা প্রচার প্রচারণা চলাচ্ছি। আমরা একটি টিম গঠন করেছি। এই টিম নৌকার পক্ষে এবং নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে বিভিন্ন পাড়া মহল্লায় ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছে। আমাদের মধ্যে কোন দ্বিধা-দ›দ্ব নাই। আমাদের মাননীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর মেতৃত্বে আওয়ামী লীগ, যবুলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে প্রচসরণায় নেমেছি। আমরা আওয়ামী লীগের এই নৌকার প্রার্থীকে বাংলাদেশের মধ্যে সবচেয়ে বেশি ভোট দিয়ে জয়যুক্ত করবো ইনশাআল্লাহ।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়