শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১ | ১১:০৪ পূর্বাহ্ণ | 22 বার

শরীয়তপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

শরীয়তপুর সদর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। সোমবার (৪ জানুয়ারী) দুপুর ২ টার দিকে শৌলপাড়া ইউনিয়নের গয়ঘর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে উভয় পক্ষের আট জনকে গুরুতর অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

চিকন্দী পুলিশ ফাড়িঁর আইসি মো. ফারুক ও স্থানীয় ইউপি মেম্বার মোহাম্মদ আলী খলিফা জানান, গয়ঘর গ্রামের সিরাজ খলিফার ছেলে সবুজ খলিফা দুপুরের দিকে তাদের ফসলি ক্ষেতে পানি দিয়ে পানির পাইপ ও মেশিনপত্র নিয়ে আজিদ খলিফার গমক্ষেতের আইল দিয়ে বাড়ি ফিরছিলেন। আজিদ খলিফা এটা দেখে ক্ষেতের গম নষ্ট হয়ে যাবে ভেবে সবুজকে গমক্ষেতের আইল দিয়ে মালপত্র নিয়ে যেতে নিষেধ করেন। এ নিয়ে আজিদ ও সবুজের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের কমপক্ষে দশজন আহত হয়।

আহতদের মধ্যে আজিদ খলিফার পক্ষের আজিদ খলিফা (৫৫) ও নোয়াব আলী ঘরামী (৫০) এবং সিরাজ খলিফার পক্ষের সিরাজ খলিফা (৬০), শাজাহান খলিফা (৪৫), রাশিদা বেগম (৪০), হানিফ বেপারী (৩০), আনোয়ার খলিফা (৪০) ও বাবুল খলিফাকে (৫০) গুরুতর অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এদের মধ্যে আজিদ খলিফা, রাশিদা বেগম ও হানিফ বেপারীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়ে দেন চিকিৎসক।

পালং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখনো কোন পক্ষ অভিযোগ নিয়ে থানায় আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়