মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ১৯ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১ | ১১:০২ পূর্বাহ্ণ | 31 বার

নড়িয়ায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সোমবার (৪ জানুয়ারী) বেলা ১২টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভার আয়োজন করে উপজেলা ও কলেজ শাখা ছাত্রলীগ। এর আগে উপজেলা চত্তর থেকে একটি বর্ণাঢ্যা র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উপজেলা, কলেজ ও বিভিন্ন ইউনিয়ন শাখা থেকে সহস্রাধিক ছাত্রলীগ কর্মী র‌্যালিতে অংশ নেন।

আলোচনা সভায় ভিডিও কন্ফারেন্স এর মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি জননেতা এ কে এম এনামুল হক শামীম।

এ সময় তিনি বলেন, ছাত্রলীগের প্রত্যেকটি নেতা কর্মীকে মনে প্রাণে বঙ্গবন্ধুর আদর্শ ধারন করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শের প্রশ্নে কারো সঙ্গে আপোষ করা যাবেনা। সবসময় জননেত্রী শেখ হাসিনা ও নৌকার পক্ষে কাজ করে যেতে হবে।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদ্জ্জুামান বিপ্লবের সভাপতিত্বে ও কলেজ ছাত্রলীগের আহবায়ক ইমরান খালাসীর সঞ্চালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নুরে আলম আশিক।

আলোচনা শেষে কেক কেটে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এ সময় জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও পৌর নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী এ্যাড. মো. আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সহ সভাপতি আলাউদ্দিন বেপারী, সাধারণ সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকন সহ উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়