সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে কেক কেটে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১ | ১০:৫৮ পূর্বাহ্ণ | 33 বার

গোসাইরহাটে কেক কেটে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শরীয়তপুরের গোসাইরহাটে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্ববৃহৎ ও প্রচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (৪-জানুয়ারী) সকালে গোসাইরহাট আওয়ামীলীগের অফিস কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। সকাল সাড়ে ১০ টায় স্বাস্থ্যবিধি মেনে কেক কেটে ৭৩-তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেওয়ান আজমল হোসেন নয়ন। তিনি উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩তম বার্ষিকী উপলক্ষে সংগঠনের নেতাদের সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বিশেষ অতিথি ছিলেন গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ শাজাহান সিকদার, গোসাইরহাট উপজেলা যুবলীগ সভাপতি নুরুজ্জামান মৃধা, গোসাইরহাট উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক এমদাদ হোসেন বাবলু, গোসাইরহাট উপজেলা শ্রমিকলীগ সভাপতি ইউসুফ ঢালী, গোসাইরহাট পৌরসভা কাউন্সিলর ও শ্রমিকলীগ সাধারন সম্পাদক আলী আকবর সরদার, গোসাইরহাট উপজেলা তথ্য ও গবেষণা সম্পাদক দেওয়ান মনিরুজ্জামান ও গোসাইরহাট উপজেলা দপ্তর সম্পাদক আবুল কালাম মাষ্টার।

আরো উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলার ভাইস চেয়ারম্যান শেখ মোহাম্মদ আবুল খায়ের, গোসাইরহাট উপজেলার ছাত্রলীগ সাবেক সভাপতি মোস্তফা কামাল ফরাজী, গোসাইরহাট উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক আব্দুল আজিজ ভূট্টু মালত, গোসাইরহাট সেচ্ছাসেবক লীগ সভাপতি টিপু কোতয়াল ও সাধারন সম্পাদক মোঃ হাবিবুর রহমান, পৌরসভা ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান নিহাদ, সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম তুহিন, সরকারী শামসুর রহমান কলেজ শাখার সভাপতি হাবিবুর রহমান রাজু বেপারী, সাধারন সম্পাদক মাসুম বিল্লাহ, যুবলীগ নেতা মামুন সরদার, ইউনিয়নের ছাত্রলীগ ও আওয়ামীলীগের সর্বস্তরের জনগণ, সাংবাদিক, প্রমূখ।

বক্তারা বলেন, ৭৩ বছরে ছাত্রলীগের ইতিহাস হচ্ছে জাতীর ভাষার অধিকার প্রতিষ্ঠা, মুক্তির স্বপ্ন বাস্তবায়ন, স্বাধীনতার লাল সূর্য ছিনিয়ে আনা, গণতন্ত্র প্রগতির সংগ্রামকে বাস্তবে রূপদানের ইতিহাস। প্রতিষ্ঠার পর থেকেই প্রতিটি গণতান্ত্রিক ও প্রগতিশীল সংগ্রামে ছাত্রলীগ নেতৃত্ব দিয়েছে এবং চরম আতœত্যাগের মাধ্যমে বিজয় ছিনিয়ে এনেছে।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়