শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে স্বাস্থ্য বিধি মেনে নতুন বই বিতরণ

শনিবার, ০২ জানুয়ারি ২০২১ | ১০:০৯ পূর্বাহ্ণ | 26 বার

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে স্বাস্থ্য বিধি মেনে নতুন বই বিতরণ

১ জানুয়ারী ২০২১, নুতুন বছরের প্রথম দিনে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হলো। এদিন সারা দেশের ন্যায় অত্র প্রতিষ্ঠানে বিভিন্ন শ্রেণির নির্বাচিত কয়েকজন শিক্ষার্থীর মাঝে স্বাস্থ্য বিধি মেনে নতুন বই বিতরণ করা হয়। প্রতিষ্ঠানটির অধ্যক্ষ এম. ফরিদ আল হোসাইনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

অনুভূতি প্রকাশ পর্বে ৭ম শ্রেণির শিক্ষার্থী শামস বলে, নতুন বইয়ের গন্ধে তার মন আনন্দে মেতেছে, সে অনেক খুশি।

অভিভাবকদের পক্ষে ইমরান হোসেন বেপারী বলেন, বছরের প্রথম দিন সকল শিক্ষার্থীর হাতে বই তুলে দেয়া বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা, এ কারণে আমাদের সন্তানেরা এগিয়ে যাচ্ছে।

সভাপতির বক্তব্যে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী এ বছর শ্রেণি ভিত্তিক তিন ভাগে বই বিতরণ করা হচ্ছে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার যুগোপযোগী উন্নয়ন পরিকল্পনার কারণে কোমলমতি শিক্ষার্থীরা বছরের প্রথম দিনই নতুন বই পাচ্ছে। আমার বিশ্বাস শিক্ষার্থীরা নতুন বইয়ের সুভাসে উদ্ভাসিত হয়ে নতুন শিক্ষাবর্ষে পড়াশুনায় আরো বেশি মনোযোগী হবে। তিনি আরও বলেন, বিদ্যালয় খোলার মত অবস্থা না হলে আমরা আগামী মধ্য জানুয়ারী থেকে ২০২১ শিক্ষাবর্ষে অনলাইন ক্লাস কার্যক্রম শুরু করার পরিকল্পনা করেছি। এ অনলাইন শিক্ষা কার্যক্রমের মাধ্যমে তিনি শিক্ষার্থীদের পড়াশুনার স্বাভাবিক গতি ধরে রাখার জন্য অভিভাবক মহলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়