শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পৌরসভায় মেয়র প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল করেন আওয়ামী লীগ ও বিএনপি সহ ৪ জন

সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | ১০:১২ পূর্বাহ্ণ | 22 বার

শরীয়তপুর পৌরসভায় মেয়র প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল করেন আওয়ামী লীগ ও বিএনপি সহ ৪ জন

মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে আওয়ামী লীগ ও বিএনপি’র দলীয় প্রার্থী সহ মোট ৪ জন মেয়র পদে মনোনয়ন পত্র দাখিল করেছে। এছাড়াও ৯টি ওয়ার্ডে ৫০ জন কাউন্সিলর প্রার্থী এবং ৩টি সংরক্ষিত ওয়ার্ডে ১৩ জন নারী প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। শরীয়তপুর জেলা রিটার্নিং কর্মকর্তার সূত্রে এ তথ্য জানা গেছে।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ২০ ডিসেম্বর রবিবার বিকাল ৫টা পর্যন্ত বিভিন্ন পদে নির্বাচনেচ্ছু প্রার্থীগণ তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। এতে মেয়র পদে ক্ষমতাশীন দল আওয়ামী লীগের প্রার্থী হিসেবে এ্যাডভোকেট পারভেজ রহমান, বিএনপি’র প্রার্থী এ্যাডভোকেট লুৎফর রহমান, জাতীয় পার্টির সাহিদ সরদার ও ইসলামী আন্দোলনের তানভীর আহমেদ বেলাল মনোনয়ন পত্র দাখিল করেছেন।

কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে ৫ জন, ২ নং ওয়ার্ডে ৪ জন, ৩ নং ওয়ার্ডে ৬ জন, ৪ নং ওয়ার্ডে ৫ জন, ৫ নং ওয়ার্ডে ৫ জন, ৬ নং ওয়ার্ডে ৬ জন, ৭ নং ওয়ার্ডে ৫ জন, ৮ নং ওয়ার্ডে ৫ জন এবং ৯ নং ওয়ার্ডে ৯ জন মোট ৫০ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এছাড়াও ৩ টি সংরক্ষিত ওয়ার্ডের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে ৩ জন, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে ৬ জন এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে ৪ জন মোট ১৩ জন নারী প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।

আগামী ২২ ডিসেম্বর মনোনয়ন পত্র বাছাই, ২৯ ডিসেম্বর প্রত্যাহার এবং ৩০ ডিসেম্বর প্রতিক বরাদ্দ করা হবে এবং ১৬ জানুয়ারি, ২০২১ ভোট গ্রহণের কথা রয়েছে।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়