শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী আজ

রবিবার, ২০ ডিসেম্বর ২০২০ | ১২:২৩ অপরাহ্ণ | 19 বার

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী আজ

আজ ২০ ডিসেম্বর, শরীয়তপুর জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের গৌরবময় ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী। ২০১৩ সালের আজকের এ দিনে বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি, কমিউনিটি পুলিশিং এর প্রবক্তা ও রূপকার একেএম শহীদুল হক বিপিএম পিপিএম তাঁর শ্রদ্ধেয় পিতা মাতার নামে এ স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠা করেছিলেন।

প্রতিষ্ঠানটি অতি স্বল্প সময়ে পাবলিক পরীক্ষা সমূহে উন্নত ফলাফল ও সহশিক্ষা কার্যক্রমে ধারাবাহিক ভাবে সাফল্য দেখিয়ে শরীয়তপুর জেলার সকল শ্রেণি পেশার মানুষের কাছে আস্থার প্রতীক হয়েছে।

আধুনিক পরিবেশে, সুশৃঙ্খল পাঠ পরিকল্পনা, ডিসিপ্লিন চর্চা প্রতিষ্ঠানটিকে অভিভাবক ও শিক্ষার্থীদের কাছে জনপ্রিয় করে তুলেছে।

প্রতিষ্ঠানটিতে শরীয়তপুর জেলার বিভিন্ন উপজেলার প্রায় ৩৫০০ শিক্ষার্থী পড়াশুনা করছে। করোনা কালীন সময়ে প্রতিষ্ঠান বন্ধ থাকলেও এখানে অনলাইন কার্যক্রমে শিক্ষার্থীদের ক্লাস পরীক্ষা হয়েছে, বিষয়টি অভিভাবক মহলে প্রশংসা কুড়িয়েছে।

আজ প্রতিষ্ঠানটিতে নানা আয়োজনে কলেজ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হচ্ছে।

করোনা পরিস্থিতিতে স্কুল এন্ড কলেজ বন্ধ থাকায় শুধুমাত্র শিক্ষক-শিক্ষিকা ও পরিচালনা পর্ষদদের উপস্থিতিতে এবারের আয়োজন সম্পন্ন করার পরিকল্পনা করা হয়েছে।

ইতোমধ্যে এ দিবসে কলেজ প্রতিষ্ঠাতা সাবেক আইজিপি একেএম শহীদুল হক বিপিএম পিপিএম ও কলেজের অধ্যক্ষ ফরিদ আল হোসাইন সকল শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা, সূধীজন সকলকে শুভেচ্ছা জানিয়েছেন।

এ দিবসে শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাঈল হক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, শিক্ষার্থী ও সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানিয়েছেন।

এ উপলক্ষ্যে শরীয়তপুরের জনপ্রিয় দৈনিক পত্রিকা রুদ্রবার্তায় বিশেষ ক্রোড়পত্র প্রকাশিত হয়েছে।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়