শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে প্রতিবন্ধীদের সেবা প্রদানে বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন পুলিশ সুপার

শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০ | ১০:১০ পূর্বাহ্ণ | 42 বার

শরীয়তপুরে প্রতিবন্ধীদের সেবা প্রদানে বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন পুলিশ সুপার

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে সমগ্র দেশের প্রতিটি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক চালু করা হয়েছে। শরীয়তপুরে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের সেবার মান বৃদ্ধির লক্ষ্যে জেলার সকল থানার নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের কার্যক্রমে স্থানীয়ভাবে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সেবা প্রদানে বিভিন্ন সরকারী-বেসরকারী সংস্থাকে সম্পৃক্তকরণের বিষয়ে বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর বেলা ১১ টায় শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে স্থানীয়ভাবে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের এ সেবা প্রদানের বিষয়ে বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার, জেলা সমাজসেবা অধিদপ্তর উপ-পরিচালক কামাল হোসেন, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ফয়জুল বারি, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান এ্যাড. রওশন আরাসহ জেলা পুলিশ ও বিভিন্ন সরকারী-বেসরকারী সংস্থার কর্মকর্তাগণ।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়