শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মো: তাইজুল ইসলাম সরকার শরীয়তপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডকে সম্পূর্ণ ডিজিটালাইজড করতে চান

মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০ | ১০:১৩ পূর্বাহ্ণ | 49 বার

মো: তাইজুল ইসলাম সরকার শরীয়তপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডকে সম্পূর্ণ ডিজিটালাইজড করতে চান

আসন্ন শরীয়তপুর পৌরসভা নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. তাইজুল ইসলাম সরকার ৪ নং ওয়ার্ডকে সম্পূর্ণ ডিজিটালাইজড হিসেবে গড়ে তুলতে চান। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার অনুগত ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর স্নেহধন্য তারুণ্যের প্রতীক তাইজুল ইসলাম সরকার ইতিমধ্যে জনগণের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও আশির্বাদ চেয়েছেন। তিনি জনগণের ভোটে কাউন্সিলর পদে নির্বাচিত হতে পারলে নিজেকে জনসেবায় বিলিয়ে দেয়ার অঙ্গিকার করছেন।

৪ নং ওয়ার্ডের তরুণ প্রজন্ম ও সাধারণ জনগণ তাইজুল সরকারকে তাদের পছন্দের প্রার্থী হিসেবে বেছে নিয়েছেন। বিপুল সংখ্যক তরুণ-যুবক তাইজুল সরকারের পক্ষে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তাইজুল সরকার তার কর্মকান্ড দিয়ে ইতিমধ্যে সমাজসেবক, জনদরদী ও পরোপকারী হিসেবে ব্যাপক সুনাম অর্জন করেছেন।

মো. তাইজুল ইসলাম সরকার বলেন, ‘আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। ছাত্রজীবন থেকে আমি আওয়ামী রাজনীতির সাথে জড়িত। জননেত্রী শেখ হাসিনার প্রতি আনুগত্য প্রকাশ করে আমার অভিভাবক শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন অপু মহোদয়ের আশির্বাদ ও জনগণের দোয়া নিয়ে আমি আসন্ন শরীয়তপুর পৌরসভা নির্বাচনে ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্ব›িদ্বতা করতে যাচ্ছি। জনগণ যদি তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে কাউন্সিলর পদে নির্বাচিত করে তাহলে আমি জনসেবায় নিজেকে বিলিয়ে দেব। আমি চার নম্বর ওয়ার্ডকে সম্পূর্ণ ডিজিটালাইজড ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। ৪ নং ওয়ার্ডকে ফ্রি ইন্টারনেট সেবার (ফ্রি ওয়াইফাই জোন) চালু ও ক্লোজসার্কিট (সিসি) ক্যামেরার আওতায় নিয়ে আসা হবে। যাতে সকলে ইন্টারনেট সুবিধা পায় এবং অপরাধীরা যেন কোন অপরাধ করে পাড় পেয়ে না যেতে পারে। আমি ৪ নম্বর ওয়ার্ডকে আধুনিক পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলার অঙ্গিকার করছি। আমি সকলের দোয়া ও আশির্বাদ চাই।’

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়