সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে এসডিএস’র ২৯তম বার্ষিক সাধারণ সভা

সোমবার, ৩০ নভেম্বর ২০২০ | ১০:২০ পূর্বাহ্ণ | 78 বার

শরীয়তপুরে এসডিএস’র ২৯তম বার্ষিক সাধারণ সভা

শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসডিএস) এর ২৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৯ নভেম্বর) সকাল ১০ টায় জেলা কার্যালয়ে এই সাধারণ সভার আয়োজন করা হয়।

এসডিএস নির্বাহী পরিষদের সভাপতি প্রফেসর মো. সিরাজুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান ও জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. কামাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. পারভেজ হাসান বলেন, উদ্ভাবনী ও উন্নত বাংলাদেশ গড়তে আমাদেরকে উদ্যোক্তা হতে হবে। কারন, ঐ সময় উন্নত দেশগুলোর কর্ম পরিকল্পনা আরও উন্নত হবে। তাদের সঙ্গে তালমিলিয়ে চলতে হলে, সরকারি-বেসরকারী সংগঠণের সমন্বয়ে অধিক উদ্যোক্তা তৈরী করতে হবে।

তিনি আরও বলেন, একজন প্রশাসনিক কর্মকর্তাকে আইনের নিয়মকানুন অনুসরন করে চলতে হয়। কিন্তু একজন উদ্যোক্তাকে আইনের গন্ডি পেরিয়েও অনেক দূর এগিয়ে যাওয়ার সুযোগ রয়েছে। এজন্য সকল সেক্টরের লোক যদি উদ্েযাক্তা হয়, তাহলে বাংলাদেশ অচিরেই উন্নত এক বাংলাদেশে রূপ নেবে। যার জন্যই কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসডিএসের কর্মকর্তা কামরুল ইসলাম বাদলের উপস্থাপনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন এসডিএস প্রতিষ্ঠাতা পরিচালক মো: মজিবর রহমান। এসডিএসের সার্বিক রুপরেখা তুলে ধরেন এসডিএসের নির্বাহী পরিচালক রাবেয়া বেগম।

এছাড়া জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার সাইফুল ইসলাম, পালং মডেল থানার ওসি মো: আসলামউদ্দিন, জেলা পুলিশ সুপার কার্যালয়ের ডিআইও-১ আজহারুল ইসলাম, এসডিএস সাধারণ পরিষদের সদস্যবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়