শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ছাত্র সমাবেশ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান

শনিবার, ২৮ নভেম্বর ২০২০ | ৯:৫৬ পূর্বাহ্ণ | 50 বার

ডামুড্যায় ছাত্র সমাবেশ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান

শরীয়তপুরের ডামুড্যায় ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট ছাত্রলীগের উদ্যোগ এবং জেলা ছাত্রলীগের আয়োজনে ছাত্র সমাবেশ ও সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এর বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৭ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় ডামুড্যা পূর্ব মাদারীপুর কলেজ মাঠে শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ মহসিন মাদবরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, ডামুড্যা উপজেলা আ’লীগের সভাপতি মাষ্টার কামাল উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, ভেদরগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর মান্নান বেপারী, ডামুড্যা উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মান্নান হাওলাদার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ডামুড্যা, গোসাইরহাট, ভেদরগঞ্জ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতা ও কর্মীবৃন্দ প্রমূখ।

অনুষ্ঠানের শেষ দিকে বিদায় সংবর্ধিত অতিথি ডামুড্যা উপজেলা সদ্য সাবেক সভাপতি মেহেদী হাসান রুবেল মাদবর, সাধারণ সম্পাদক কামরুল হাসান মন্টি মাঝীসহ গোসাইরহাট, ভেদরগঞ্জ উপজেলার সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের ক্রেস্ট দিয়ে সম্মাননা জানান অতিথিরা।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়