সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

যারা বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও সোপার্জিত স্বাধীনতার ভাস্কর্য নিয়ে কথা বলে তারা প্রকৃত ইসলামের লোক নয়, তারা জামাত : উপমন্ত্রী শামীম

শনিবার, ২৮ নভেম্বর ২০২০ | ৯:৫৪ পূর্বাহ্ণ | 73 বার

যারা বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও সোপার্জিত স্বাধীনতার ভাস্কর্য নিয়ে কথা বলে তারা প্রকৃত ইসলামের লোক নয়, তারা জামাত : উপমন্ত্রী শামীম

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, যারা বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও সোপার্জিত স্বাধীনতার ভাস্কর্য নিয়ে কথা বলে তারা প্রকৃত ইসলামের লোক নয়, তারা জামাত, তারা একাত্তরের পরাজিত শক্তি। এদের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে হবে, এদেরকে সম্মিলিতভাবে প্রতিহত করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মতো ইসলামবান্ধব প্রধানমন্ত্রী আর নাই। তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন, তিনি রোজা রাখেন, তার বেশভূষা ও পোশাক-আশাক আপনারা প্রতিনিয়তই দেখছেন। তাই তার বিষয়ে দেশবাসীকে আর নতুন করে কিছু বলতে হয় না।

শুক্রবার ২৭ নভেম্বর দুপুরে নড়িয়া উপজেলার সুরেশ্বর বাজারের অগ্নিকাÐে ক্ষতিগ্রস্ত ২৯ ব্যবসায়ীকে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পানিসম্পদ উপমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী একজন সাচ্চা মুসলমান হিসেবে যেভাবে চলা প্রয়োজন তিনি সেভাবেই চলেন। তিনি আলেম ওলামাদের জন্য অনেক কিছু করেছেন, তিনি ইসলামী ফাউন্ডেশনকে শক্তিশালী করেছেন। আর তেমন একজন ধর্মপ্রাণ প্রধানমন্ত্রীর নেতৃত্বেই এখন দেশ চলছে। সুতরাং যারা গুজব ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টি করতে চাইছে তাদেরকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করতে হবে।

নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল-নাফিসের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল হাসলাম বাবু রাড়ি, নড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান, ঘরিষা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল রব খান ও ডিঙ্গামানিক ইউনিয়নের আনোয়ার হোসেন খান ও পিআইও মো. আহাদি।

এ সময় গেলো ২৩ নভেম্বর সুরেশ্বর বাজারের অগ্নিকাÐে ক্ষতিগ্রস্ত ২২ ব্যবসায়ীকে জরুরি সহায়তা হিসেবে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়, জেলা প্রশাসক এবং সংশ্লিষ্ট ঘরিষার ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে দুই বান্ডেল করে ঢেউটিন ও নগদ ১৬ হাজার করে টাকা প্রদান করা হয়েছে।

এছাড়াও সাতজন ঘাট শ্রমিককে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের দুই বান্ডেল করে ঢেউটিন ও নগদ ছয় হাজার করে টাকা প্রদান করা হয়েছে।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়