মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ১৯ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি শরীয়তপুর সদর উপজেলা শাখার কমিটি গঠন

রবিবার, ২২ নভেম্বর ২০২০ | ১১:২২ পূর্বাহ্ণ | 67 বার

বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি শরীয়তপুর সদর উপজেলা শাখার কমিটি গঠন

বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি শরীয়তপুর সদর উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। শনিবার ২১ নভেম্বর বিকালে শরীয়তপুর সদর হাসপাতাল গেইট সংলগ্ন সুমন মেডিকেল হলের সত্বাধীকারী মোঃ ওবায়দুর রহমান সুমন’কে সভাপতি, শরীয়তপুর সদর চৌরঙ্গী মোড়ে অবস্থিত ঢালী ফার্মেসী’র সত্বাধিকারী মোঃ নজরুল ইসলাম মিন্টু কে সাধারণ সম্পাদক, চৌরঙ্গী মোড়ে অবস্থিত মেঘনা ফার্মেসী’র সত্বাধিকারী মোঃ সোহেল হাওলাদার’কে সহ-সভাপতি ও আঙ্গারিয়া বাজারে অবস্থিত তিথি সিথি ফর্মেসী’র সত্বাধিকারী মিঃ শুভংকর নাগ’কে সহ-সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

এ সময় মোঃ ওবায়দুর রহমান সুমন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি (বিসিডিএস) মূল গঠনতন্ত্রের বিধি মোতাবেক নকল, ভেজাল, মানহীন ঔষধ বিক্রি বন্ধের জন্য কঠিনভাব সতর্ক থাকা ও প্রতিরোধ গড়ে তোলা। নো মাস্ক, নো সার্ভিস কার্যক্রমে জনসচেতনতা বৃদ্ধি করা ও নির্ধারিত মূল্যে ঔষধ বিক্রয় কার্যক্রম বহাল রাখার ব্যাপারে সিদ্ধান্ত গৃহিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর বিসিডিএস সভাপতি শ্রী রঘু নাথ পোদ্দার। বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর বিসিডিএস সাধারণ সম্পাদক জলিলুর রহমান (সোনালী ফার্মেসী), যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম তালুকদার, সদস্য তারিকুল ইসলাম রুবেল (রুবেল ফার্মেসী, নড়িয়া), আঃ মান্নান হাওলাদার ও আঃ রহমান খান প্রমূখ।

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়