বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৬ নভেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে আরো ৪ জনের করোনা শনাক্ত

রবিবার, ১৫ নভেম্বর ২০২০ | ১০:৪০ পূর্বাহ্ণ | 30 বার

শরীয়তপুরে আরো ৪ জনের করোনা শনাক্ত

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ০৪ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৮০৮ জন। নতুন করে কাউকে সুস্থ ও মৃত ঘোষণা করা হয়নি।

শনিবার ১৪ নভেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ৪ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ০২ জন, ভেদরগঞ্জ উপজেলার ০১ জন ও গোসাইরহাট উপজেলার ০১ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় কোন নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়নি। এ পর্যন্ত জেলায় মোট ৮ হাজার ৭৫৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে নতুন ২০ জনসহ মোট ৮ হাজার ৬৮৮ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৭৩২ জন, জাজিরায় ২০৩ জন, নড়িয়ায় ২২৫ জন, ভেদরগঞ্জে ২৩৬ জন, ডামুড্যায় ১৯১ জন ও গোসাইরহাটে ২২১ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৮০৮ জন।

১৪ নভেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৭১২ জন, জাজিরায় ২০০ জন, নড়িয়ায় ২১৪ জন, ভেদরগঞ্জে ২২৭ জন, ডামুড্যায় ১৮৭ জন ও গোসাইরহাটে ২২০ জন। মোট সুস্থ ১৭৬০ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ২৫ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০২ জন, নড়িয়া উপজেলায় ১১ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৩ জন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়