বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০ ইং, ১৯ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ৩ ডিসেম্বর, ২০২০ ইং

ভেদরগঞ্জে বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

সোমবার, ০৯ নভেম্বর ২০২০ | ১০:৪৭ পূর্বাহ্ণ | 82 বার

ভেদরগঞ্জে বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

দীর্ঘ ২১ বছর পর কঠোর নিরাপত্তা ও শান্তি শৃংখলার মধ্য দিয়ে ভেদরগঞ্জ বাজার ব্যবসায়ী সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ভেদেরগঞ্জ উপজেলা পরিষদের বাংলোকে কেন্দ্র বানিয়ে ভেদরগঞ্জ থানা ও ডিবি পুলিশের সহযোগিতায় সকাল ৮ টা থেকে বেলা ৪ টা পর্যন্ত এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনে বাজার বনিক সমিতির সভাপতি, সহ সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ন সাধারন সম্পাদক, কোষাধ্যক্ষ ও ৭টি সদস্য পদের জন্য মোট ২৮ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন।

এর মধ্যে সভাপতি পদে আনারস মার্কা হাজী শফিউল্লাহ মাতব্বর ও চেয়ার মার্কা নিয়ে লড়েছিলেন বাবুল হাওলাদার। সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব শফিউল্লাহ মাতব্বর।

সাধারণ সম্পাদক পদে লড়েছেন রাজন হাওলাদার (ফুটবল) ও রাম কৃষ্ণ দেবনাথ (মাছ) মার্কা নিয়ে। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জহিরুল ইসলাম রাজন হাওলাদার।

সহ-সভাপতি পদে লড়ছেন সরদার নুরে আলম নোমান (মই), হাজী মাসুদ চৌধুরী (মোরগ) ও হাফেজ দেলোয়ার হোসেন (দোয়াত কলম) মার্কা নিয়ে। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো: নুরে আলম নোমান সরদার।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে লড়ছেন আসাদুজ্জামান আসাদ ঢালী (দেওয়াল ঘড়ি) ও হাজী মোঃ সিরাজ বেপারী (কলস) মার্কা নিয়ে। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আসাদুজ্জামান আসাদ ঢালী।

কোষাধ্যক্ষ পদে লড়ছেন, মোঃ চুন্নু মিয়া বেপারী (বালতি), মোঃ আনোয়ার হোসেন (আম)। মকবুল হোসেন মোল্ল্যা (তালাচাবী) ও মোঃ দেলোয়ার হোসেন (বাস) মার্কা নিয়ে। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মো: চুন্নু মিয়া বেপারী।

৭ টি সদস্য পদের জন্য ১৪ জন সদস্য লড়ছেন তারা হলেন, ১. উজ্জল হাওলাদার (চশমা), ২. মোঃ লিটন মাঝি (টেবিল ফ্যান) ৩. মোঃ দিদার চৌকিদার (টেলিভিশন), ৪. মোঃ রফিকুল ইসলাম (মাইক), ৫. মোঃ ছোটন হাওলাদার (বক), ৬. মিন্টু (বাঘ), ৭. মোঃ নাসির উদ্দিন (ঘুড়ি), ৮. মধু চন্দ্র ঘোষ (হাতি ), ৯. মোঃ জাকির হোসেন(উড়োজাহাজ), ১০. আব্দুল মজিদ মাঝি (ঠেলাগাড়ি), ১১. মোঃ মোস্তফা চৌকিদার (চাক্কা) ১২. আরিফুল ইসলাম সুমণ (ময়ূর), ১৩. শাহআলম হাওলাদার (মোটরসাইকেল) ও ১৪. মোঃ সোহেল বেপারী (ঘোড়া) মার্কা নিয়ে। সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন-১. মো: উজ্জল হাওলাদার, ২. মো: ছোটন হাওলাদার, ৩. দিদার হোসেন, ৪. মধু ঘোষ, ৫. আ: মজিদ মাঝি, ৬. রফিকুল ইসলাম ও ৭. মো: লিটন মাঝি।

নির্বাচনের বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার, সমিতির উদ্যোক্তা ও রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী মোঃ শাহজাহান ঢালী জানান, দীর্ঘদিন পরে সমিতির এ নির্বাচন উপলক্ষে ভেদেরগঞ্জ বাজার জুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। শনিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ সম্পন্ন হয়। বিরতিহীন ভাবে বেলা ৪ টা পর্যন্ত চলে। ৬ টি পদে ১২ জন প্রতিনিধি নির্বাচনের জন্য ৬ শতাধিক ব্যবসায়ী ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

তিনি আরও বলেন, এ নির্বাচন অত্যন্ত শান্তি ও সৌন্দর্যপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। তার পরেও নিরাপত্তার জন্য আমরা উপজেলা ও পুলিশ প্রশাসনের সার্বিক সহায়তা পেয়েছি। আমাদের উদ্দেশ্য হচ্ছে নিরপেক্ষ একটি নির্বচন উপহার দেওয়া এবং তা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পেরেছি।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়