বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০ ইং, ১৯ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ৩ ডিসেম্বর, ২০২০ ইং

নড়িয়ায় হযরত মুহাম্মদ(সঃ)’র ব্যঙ্গচিত্র প্রদর্শণরে প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০ | ১১:৪২ পূর্বাহ্ণ | 132 বার

নড়িয়ায় হযরত মুহাম্মদ(সঃ)’র ব্যঙ্গচিত্র প্রদর্শণরে প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

সাম্প্রতি ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ (সঃ)’র ব্যঙ্গচিত্র প্রদর্শণ করা হয়। এর প্রতিবাদে শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগরে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ০২ নভেম্বর সকাল সাড়ে ৯ টায় রাজনগরের বিভিন্ন মাদ্রাসা, মসজিদ ম্যাগাজিন কমিটি সদস্য, ধর্মপ্রাণ মুসলিম ও সেচ্ছাসেবী সংগঠনের সদস্যগণের আয়োজনে প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

রাজনগর বটতলা বাজার থেকে শুরু করে জামতলা বাজার, বেলিব্রিজ, তালতলা, আন্ধারমানিক বাজারসহ শরীয়তপুর-মাওয়া মহাসড়কে এ প্রতিবাদ মিছিল পালিত হয়।

এ প্রতিবাদ সভায় রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী, মুসল্লি, স্থানীয় প্রায় ১ হাজার ধর্মপ্রাণ মুসলিম উপস্থিত ছিলেন। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ফ্রান্স রাষ্ট্রীয় ভাবে মহানবী(স.)’র ব্যাঙ্গচিত্র প্রদর্শণ করে গোটা বিশ্বের মুসলমানদের অন্তরে আগুন জ্বালিয়েছে। নবীজিকে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শণের মাধ্যমে আমাদের অন্তর ক্ষতবিক্ষত হয়েছে। ওদের কি করে সাহস হয় আমাদেন প্রিয় নবী হযরত মুহাম্মদ (সঃ) এর নামে কটাক্ষ করে বক্তব্য, এটা আমরা ইসলাম ধর্মের অনুসারী হিসেবে মেনে পারি না। মুহাম্মদ(সঃ)কে নিয়ে কটাক্ষ করলে কেউ ছাড় পাবে না। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়