বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৬ নভেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে বেলুন ফোলানোর গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে বেলুন বিক্রেতা নিহত, আহত হয়েছে ২ শিশু

রবিবার, ০১ নভেম্বর ২০২০ | ১০:২৪ পূর্বাহ্ণ | 43 বার

শরীয়তপুরে বেলুন ফোলানোর গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে বেলুন বিক্রেতা নিহত, আহত হয়েছে ২ শিশু

শরীয়তপুর সদর উপজেলায় খেলনা বেলুন ফোলানোর সয়ম গ্যাস সিলিন্ডার বিষ্ফারনে বেলুন বিক্রেতা সাঈদ বেপারীর (৩৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় জাহিদ (১০) ও সিয়াম (৫) নামে দুই শিশু গুরুতর আহত হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) বিকাল ৫ টার সয়ম সদর উপজেলার ডোমসার স্কুল এÐ কলেজ মাঠ সংলগ্ন সড়কে এই দূর্ঘটনা ঘটে। নিহত বেলুন বিক্রেতা সাঈদ বেপারী সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের দড়িহাওলা গ্রামের মৃত ইউনুছ বেপারীর ছেলে। শিশু জাহিদ নিহত সাঈদ বেপারীর ছেলে ও সিয়াম সদর উপজেলার ডোমসার গ্রামের দেলোয়ার মাদবরের ছেলে।

নিহত সাঈদ বেপারীর শ্বশুর জুলহাস বেপারী ও প্রতক্ষদর্শিরা জানান, সাঈদ হকারী করে খেলনার বেলুন বিক্রি করতেন। বিকেলে ডোমসার স্কুল মাঠে ফুটবল টুর্নামেন্ট খেলা ছিল। সেখানে ছেলে জাহিদকে নিয়ে বেলুন ও বিভিন্ন প্রকার খেলনা বিক্রি করতে যান সাঈদ। বেলুন ফোলানোর সময় গ্যাস সিলেন্ডার বিষ্ফোরণে সাঈদ ছিটকে পাশের পুকুরে পরে যায়। মাথা ও শরীর ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই মারা যায় সাঈদ। এ সময় গুরুতর আহত হয় জাহিদ ও সিয়াম। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সিয়ামের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সাঈদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এদিকে ঘটনার খবর পেয়ে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ও জেলা প্রশাসক হাসপাতালে গিয়ে আহতদের খোঁজখবর নেন। এ সময় আহতদের চিকিৎসার জন্য কিছু আর্থিক সহযোগীতাও করেন সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

ঘটনার সত্যতা স্বীকার করে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়