সোমবার, ২৩ নভেম্বর, ২০২০ ইং, ৯ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৩ নভেম্বর, ২০২০ ইং

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন পরিষদের সাথে নড়িয়া পুলিশের মতবিনিময়

সোমবার, ১৯ অক্টোবর ২০২০ | ১০:১২ পূর্বাহ্ণ | 30 বার

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন পরিষদের সাথে নড়িয়া পুলিশের মতবিনিময়

শরীয়তপুরে নড়িয়া থানা পুলিশের উদ্যোগে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন পরিষদের সাথে মতবিনিময় করেছে নড়িয়া থানা পুলিশ।

আসন্ন দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পালনের উদ্দেশ্যে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। এ বছর করোনা মহামারির কারনে কেন্দ্রীয় পূজা কমিটির নির্দেশনা বা অনুরোধ অনুযায়ি স্বাস্থ্য বিধির কথা চিন্তা করে কোনো পুলিশ ফোর্স সার্বক্ষণিক দেয়া হবে না। এবছর কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির নির্দেশনা মিটিংয়ে এ ধরনের নির্দেশনা দেয়া হয়েছে দেশব্যাপী।

রোববার ১৮ অক্টোবর দুপুরে নড়িয়া থানা অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে উপজেলা পূজা উদযাপন পরিষদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া থানার তদন্ত কর্মকর্তা প্রবীন কুমার চক্রবর্তী, শরীয়তপুর জেলা পূজা উদযাপন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মিহির চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক রাম দুলাল পাল, সদস্য সুধীর কুমার সেন, নড়িয়া উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী চন্দন ব্যানার্জি, সাধারণ সম্পাদক অজিত ঘোষ, মিন্টু চন্দ্র, সরোজ কুমার ভৌমিক সহ উপজেলার ২৯ টি পূজা মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত বিভিন্ন পূজা মন্ডপ এর সভাপতি ও সাধারণ সম্পাদকগণ তাদের পূজা মন্ডপ সম্পর্কিত বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন।

এ সময় প্রতিটি পূজা মন্ডপের পক্ষ থেকে পুলিশ প্রশাসন সহ সকলকে নিমন্ত্রণ করা হয় এবং আসন্ন দুর্গা পূজা যাতে শান্তিপূর্ণভাবে সমাপ্ত করা যায় সেজন্য পুলিশ প্রশাসন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়