সোমবার, ২৩ নভেম্বর, ২০২০ ইং, ৯ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৩ নভেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে আরো ১১ করোনা রোগি সুস্থ, বর্তমানে সক্রিয় রোগির ৪১ জন

রবিবার, ১৮ অক্টোবর ২০২০ | ১০:০৭ পূর্বাহ্ণ | 30 বার

শরীয়তপুরে আরো ১১ করোনা রোগি সুস্থ, বর্তমানে সক্রিয় রোগির ৪১ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট না আসায় নতুন করে কারো করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৭৪৯ জন। নতুন করে শরীয়তপুর সদর উপজেলার ১১ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

শনিবার ১৭ অক্টোবর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট জেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসেনি। এ পর্যন্ত জেলায় মোট ৮ হাজার ৪৭৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে মোট ৮ হাজার ৩৯০ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৯৪ জন, জাজিরায় ১৯৭ জন, নড়িয়ায় ২২৫ জন, ভেদরগঞ্জে ২৩২ জন, ডামুড্যায় ১৮১ জন ও গোসাইরহাটে ২২০ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৭৪৯ জন।

১৭ অক্টোবর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬৭৭ জন, জাজিরায় ১৮৫ জন, নড়িয়ায় ২১৪ জন, ভেদরগঞ্জে ২১৭ জন, ডামুড্যায় ১৭৬ জন ও গোসাইরহাটে ২১৬ জন। মোট সুস্থ ১৬৮৫ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৪১ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০২ জন, নড়িয়া উপজেলায় ১১ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৩ জন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়