বুধবার, ২৮ অক্টোবর, ২০২০ ইং, ১৩ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৮ অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে যক্ষা প্রতিরোধে সুশীল সমাজের সাথে মতবিনিময় করেছে ‘নাটাব’

শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০ | ৫:১১ অপরাহ্ণ | 24 বার

শরীয়তপুরে যক্ষা প্রতিরোধে সুশীল সমাজের সাথে মতবিনিময় করেছে ‘নাটাব’

বাংলাদেশ জাতীয় যক্ষা নিরোধ সমিতি (নাটাব) কর্তৃক আয়োজিত যক্ষা রোগী শনাক্ত ও সম্ভাব্য যক্ষা রোগীর চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে শরীয়তপুর জেলা সুশীল সমাজের বিভিন্ন শ্রেণি পেশার(যেমন-বীর-মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ইমাম ও শিক্ষক) লোকজনের সাথে এক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১৫ অক্টোবর শরীয়তপুর সদরের এসডিএস প্রশিক্ষণ কক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

জেলা নাটাবের সভাপতি মজিবুর রহমান-এর সভাপতিত্বে এবং জেলা নাটাবের সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ-এর সঞ্চালনায় প্রধান অতিথি ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ লাইন্স হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মনিরুল ইসলাম।

মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আলম মাষ্টার, সাংবাদিক খলিলুর রহমান, শিক্ষক মিজানুর রহমান প্রমূখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আসমা আক্তার, বীর মুক্তিযোদ্ধা আ: আজিজ, আ: রহমান প্রমূখ।

মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি ও প্রধান আলোচক হিসেবে ডা. মনিরুল ইসলাম বলেন, করোনা দুর্যোগকালীন সময়ে যক্ষা রোগীদের যেন কোন রকম চিকিৎসা ব্যহত না হয়, সেজন্য নাটাবের মাধ্যমে যক্ষা নিরাময় কেন্দ্রে যোগাযোগ করতে হবে। আর খেয়াল রাখতে হবে ২ সপ্তাহের বেশী জ্বর ও কাশি হলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিতে হবে এবং নিরাময়কেন্দ্রে পাঠাতে হবে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়