বুধবার, ২৮ অক্টোবর, ২০২০ ইং, ১৩ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৮ অক্টোবর, ২০২০ ইং

শারদীয় দূর্গোৎসব উদযাপন উপলক্ষে শরীয়তপুর পুলিশ সুপারের মতবিনিময়

বৃহস্পতিবার, ০৮ অক্টোবর ২০২০ | ১০:১১ পূর্বাহ্ণ | 37 বার

শারদীয় দূর্গোৎসব উদযাপন উপলক্ষে শরীয়তপুর পুলিশ সুপারের মতবিনিময়

শারদীয় দূর্গোৎসব-২০২০ উদযাপন উপলক্ষে শরীয়তপুর জেলা পূজা উদযাপন পরিষদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় শরীয়তপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আসন্ন শারদীয় দূর্গোৎসব-২০২০ উদযাপন উপলক্ষে শরীয়তপুর জেলা পূজা উদযাপন পরিষদের সদস্যদের সাথে সকল পূজা মন্ডপসহ উক্ত এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্তে মতবিনিময় করেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

উক্ত মতবিনিময় সভায় পুলিশ সুপার বলেন, প্রতিটি পূজা মন্দিরে সিসি টিভি স্থাপনের ব্যবস্থা রাখতে হবে। মন্দির কর্তৃপক্ষ থেকে সেচ্ছাসেবক দল গঠন করে নিরাপত্তা ডিউটির ব্যবস্থা করতে হবে। মন্দির এলাকায় বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা রাখতে হবে, মন্ডপের ভিতরে ভীড় করা যাবেনা এবং প্রবেশ ও বাহিরের জন্য আলাদা রাস্তা থাকবে। এছাড়া জেলা পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপ ও উক্ত এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে বলে জানান পুলিশ সুপার।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু অনল কুমার দে, নড়িয়া থানা অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ রশীদুল বারী, ডামুড্যা থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসান, সখিপুর থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান হাওলাদার, জেলা বিশেষ শাখা ডিআইও-১ আজহারুল ইসলাম, ডিআইও-২ মোঃ কামরুল ইসলাম, পালং মডেল থানা পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ আশরাফুল ইসলাম, যানবাহন শাখা পুলিশ পরিদর্শক মোঃ জামাল হোসেন মীর, শরীয়তপুর জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি মুকুল চন্দ্র রায়, সাধারন সম্পাদক মানিক ব্যানার্জী সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্যবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়