বুধবার, ২৮ অক্টোবর, ২০২০ ইং, ১৩ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৮ অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে আরো ৯ জনের করোনা শনাক্ত ও ৩ জন সুস্থ হয়েছে

বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০ | ৯:৫৫ পূর্বাহ্ণ | 60 বার

শরীয়তপুরে আরো ৯ জনের করোনা শনাক্ত ও ৩ জন সুস্থ হয়েছে

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ০৯ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৭০২ জন। নতুন করে ০৩ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

বুধবার ৩০ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ০৯ জন করোনা রোগীর মধ্যে জাজিরা উপজেলার ০৩ জন, নড়িয়া উপজেলার ০১ জন, ভেদরগঞ্জ উপজেলার ০৩ জন, ডামুড্যা উপজেলার ০১ জন ও গোসাইরহাট উপজেলার ০১ জন। নতুন সুস্থ হওয়া ০৩ জন সদর উপজেলার।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ২৫ জনের নমুনসহ এ পর্যন্ত জেলায় মোট ৮ হাজার ২৭১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে নতুন ৪৩ জনসহ মোট ৮ হাজার ২০৫ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৭৩ জন, জাজিরায় ১৮৯ জন, নড়িয়ায় ২২৪ জন, ভেদরগঞ্জে ২২৭ জন, ডামুড্যায় ১৭৪ জন ও গোসাইরহাটে ২১৫ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৭০২ জন।

৩০ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬৬৬ জন, জাজিরায় ১৭১ জন, নড়িয়ায় ২১০ জন, ভেদরগঞ্জে ১৯৯ জন, ডামুড্যায় ১৭১ জন ও গোসাইরহাটে ২১১ জন। মোট সুস্থ ১৬২৮ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৫২ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০২ জন, নড়িয়া উপজেলায় ১০ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২২ জন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়