বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ ইং, ১৪ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৯ অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে পরিত্যাক্ত বাথরুম থেকে ৫৫ টি বোমা উদ্ধার করেছে পুলিশ : দু’জন আটক

বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ | ১০:০৫ পূর্বাহ্ণ | 46 বার

শরীয়তপুরে পরিত্যাক্ত বাথরুম থেকে ৫৫ টি বোমা উদ্ধার করেছে পুলিশ : দু’জন আটক

শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়ন পরিষদের পরিত্যক্ত বাথরুম হতে ৫৫ টি ককটেল বোমা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকায় দুইজনকে আটক করে পুলিশ। বিস্ফোরক দ্রব্য আইনে জাজিরা থানায় মামলার প্রক্রিয়া চলছে।

ডিবি পুলিশ সুত্রে জানা যায়, সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার নড়িয়া সার্কেল এস এম মিজানুর রহমানের নেতৃত্বে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম একদল পুলিশ নিয়ে জাজিরা উপজেলার বিলাশপুর অভিযান চালিয়ে পরিষদের একটি পরিত্যক্ত বাথরুম হতে বালতি ভর্তি ৫৫ টি ককটেল বোমা উদ্ধার করে।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ মেহের আলী মাদবর কান্দির খালেক মাদবরের ছেলে তেল ব্যবসায়ী রাসেল মাদবর ও দেবুল খা নামের দুইজনকে আটক করে।

জাজিরা থানায় বিস্ফোরক আইনে মামলার প্রক্রিয়া চলছে। উদ্ধারকৃত ককটেল বোমা গুলো ধ্বংস করা হয়েছে।

এ বিষয়ে ডিবি অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম বলেন, সোমবার বিকেল অনুমান সাড়ে ৫ টায় অতিরিক্ত পুলিশ সুপার নড়িয়া সার্কেল এস এম মিজানুর রহমান এর নেতৃত্বে অভিযান চালিয়ে ৫৫টি ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার এসএম মিজানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জাজিরা উপজেলার বিলাশপুর অভিযান চালিয়ে বিলাশপুর ইউনিয়ন পরিষদের একটি পরিত্যক্ত বাথরুম হতে বালতি ভর্তি ৫৫টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত দুই জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়