বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ ইং, ১৪ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৯ অক্টোবর, ২০২০ ইং

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে : মেয়র রফিকুল ইসলাম

মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০ | ৯:৫৮ পূর্বাহ্ণ | 37 বার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে : মেয়র রফিকুল ইসলাম

শরীয়তপুর পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল বলেছেন, আজ বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিন। এ জন্মদিনে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করি আল্লাহ্ তাকে যেন দীর্ঘ হায়াত দান করেন। বঙ্গবন্ধু জন্ম না হলে যেমন বাংলাদেশ পেতাম না। তেমনিভাবে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশের এতো উন্নয়ন হতো না।

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে শরীয়তপুর পৌরসভার মিলনায়তনে পৌরসভার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।

মেয়র আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে । ২০২১ সালের মধ্যে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নয়নশীল দেশ হবে বাংলাদেশ।

তিনি বলেন, আমি শরীয়তপুর পৌরসভার মেয়র হিসেবে সড়ক, বিদ্যুৎ, পানিসহ সকল ক্ষেত্রে উন্নয়ন করেছি। আগামীতে সেই ধারা অব্যাহত রাখতে চাই।

এ সময় শরীয়তপুর পৌরসভা ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান কোতোয়াল, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিম শেখ, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খান, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ বেপারীসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, শরীয়তপুর পৌরসভার সচিব এনামুল হক, কাউন্সিলর সঞ্জিব নাগ, হোসেন মো. আলমগীর, সাইফুর রহমান রাজ্জাক, আবুল কাশেম মোল্লা, সিদ্দিকুর রহমান চোকদার, আব্দুর রশিদ, আমির হোসেন সরদার প্রমূখ উপস্থিত ছিলেন।

সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ দোয়া করা হয়। পরে কেক কেটে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন করা হয়।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়