বুধবার, ২৮ অক্টোবর, ২০২০ ইং, ১৩ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৮ অক্টোবর, ২০২০ ইং

নড়িয়ায় এক ব্যাক্তি দুই প্রতিষ্ঠানে চাকরি করতে গিয়ে দায়িত্ব পালনে অবহেলা

রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০ | ১০:১৫ পূর্বাহ্ণ | 41 বার

নড়িয়ায় এক ব্যাক্তি দুই প্রতিষ্ঠানে চাকরি করতে গিয়ে দায়িত্ব পালনে অবহেলা

শরীয়তপুরে নড়িয়ায় এক ব্যাক্তির দুই প্রতিষ্ঠানে চাকরি করতে গিয়ে দায়িত্ব পালনে অবহেলা করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগটি উঠেছে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর য²া বিভাগের সহকারী ম্যানেজার মো: সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে। তিনি ডেমিয়েন ফাউন্ডেশন কোম্পানি(সংস্থা)’র মাধ্যমে নিয়োগ পেয়ে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর য²া বিভাগের সহকারী ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। জানা যায়, সিদ্দিকুর রহমান এ চাকরি ছাড়াও সরকারি বীমা প্রতিষ্ঠান জীবন বীমা কর্পোরেশন নড়িয়া শাখা-৬৭/৪৪০-এর ডিএম-(০৩) ৪৪২৩নং কোড নিয়ে ১৯/১২/২০১৯ইং তারিখ হইতে ইনচার্জ হিসেবে দায়িত্বরত আছেন। নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর য²া বিভাগের সহকারী ম্যানেজার হিসেবে দায়িত্ব পালনের সময়সীমা সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এবং সরকারি বীমা প্রতিষ্ঠান জীবন বীমা কর্পোরেশনে নড়িয়া শাখায় দায়িত্ব পালনের সময়সীমাও সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত। এ অবস্থায় মো: সিদ্দিকুর রহমান সরকারি বীমা প্রতিষ্ঠান জীবন বীমা কর্পোরেশনে নড়িয়া শাখায় দায়িত্ব পালনে অবহেলা করছেন বলে প্রতিষ্ঠানের কর্মী ও সদস্যদের মধ্যে গুঞ্জন শোনা যায়।

এ বিষয়ে মো: সিদ্দিকুর রহমানকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমি দুই প্রতিষ্ঠানে চাকরি করি ঠিকই কিন্তু সরকারি বীমা প্রতিষ্ঠান জীবন বীমা কর্পোরেশনে বিকাল ৪ টার পরে ছাড়া সময় দিতে পারি না। আমার নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর য²া বিভাগের সহকারী ম্যানেজার হিসেবে দায়িত্ব পালনের সময়সীমাই সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত। আমি অন্য প্রতিষ্ঠানে কিভাবে বড় দায়িত্ব পালন করবো! আমি আমার ভাইয়ের কোডে জীবন বীমায় পারটাইমে কাজ করি। আর তাও বিকাল ৪ টার পরে।

জীবন বীমার একজন কর্মকর্তা নাজির আহমেদকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমাদের জীবন বীমা কর্পোরেশন নড়িয়া শাখাকে টিকিয়ে রাখার জন্য সাময়িকভাবে পরিচালনার জন্য একজন ইনচার্জ প্রয়োজন ছিল। এজন্য সিদ্দিকুর রহমানকে নিয়োগ দেয়া হয়েছে। তিনি ঠিকমতো সময়ে অফিস করতে পারে না। তিনি সুবিধা মতো সময়ে ফিল্ডে কাজ করে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়